অনিয়মের অভিযোগে স্কাউটস সম্পাদকের বিরুদ্ধে মানববন্ধন

ফরিদগঞ্জ প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা স্কাউটস সম্পাদক জিয়াউর রহমানের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগের তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন করেছে স্কাউটসরা। রোববার (৮ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের গেইট উপজেলার বিভিন্ন ইউনিটের স্কাউট, রোভার সদস্য ও ছাত্র-সমাজের অংশগ্রহণে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, রোভার রেদোয়ান খাঁন, মেঘনাপাড় মুক্ত স্কাউট গ্রুপের ইউনিট লীডার জাহিদুল ইসলাম ফাহিম, রোভার আব্দুল্লা আল আরিয়ান।

বক্তারা বলেন, রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে যানজট নিরসনে কাজ করা শিক্ষার্থীদের নাস্তা ও খাবারের টাকা যে আত্মসাৎ করতে পারে তার দ্বারা যেকোনো অপরাধ সংগঠিত হওয়া সম্ভব। শিক্ষক রূপী এই দূর্নীতিবাজের হাতে আমাদের উপজেলা স্কাউটস নিরাপদ নয়। আমরা প্রথম থেকেই বলছি, তার বিরুদ্ধে যতগুলো অভিযোগ আনা হয়েছে, তার তদন্ত করা হোক। যদি তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা প্রমানিত হয় কিংবা উদ্দেশ্য প্রনোদিত হয় তাহলে আমাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হোক।

আর উপজেলা স্কাউটস সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ সত্য প্রমানিত হলে লুট করা অর্থ ফেরতসহ তাকে উপজেলা স্কাউটস সম্পাদক পদ থেকে অপসারণ করার মাধ্যমে উপজেলা স্কাউটসকে কলঙ্ক মুক্ত করা হোক। আজকের এই মানববন্ধনের পর ১২ ঘন্টার মধ্যে যদি তদন্ত কমিটি গঠনপূর্বক ব্যাবস্থা গ্রহণ করা না হয় তবে আমরা কঠোর থেকে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব।

মানববন্ধনের পর স্কাউট ও রোভার সদস্যরা ফরিদগঞ্জ উপজেলা স্কাউটের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌলি মণ্ডলের কাছে অভিযোগের তদন্তের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, খুব দ্রুতই বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন