আত্মীয়স্বজনের টানেও উপজেলা নির্বাচনে বিএনপির কেউ অংশ নিতে পারবে না : মুজিবুর রহমান দুলাল

ফরিদগঞ্জ প্রতিনিধি : মহান মে দিবস উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা ও পৌর শ্রমিক দলের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১মে) বিকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডস্থ আরাফাত হোটেলের তৃতীয় তলায় উপজেলা শ্রমিক জলের সভাপতি আজম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দুলাল মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মুজিবুর রহমান দুলাল।

এই সময় তিনি বলেন, মে দিবস শুধু শ্রমিকদের অধিকার আদায়ের দিবস নয়। বর্তমান স্বৈরাচারী ৬ সরকারের বিরুদ্ধে এবং জনগণের অধিকার আদায়ের দিবসও বটে। আমাদের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত বিএনপি অঙ্গ সংগঠনসহ দলের কোন নেতাকর্মী উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করবে না। সে সিদ্ধান্তের আলোকে চাঁদপুর জেলা বিএনপির বিশেষ সভায়ও একই সিদ্ধান্ত গৃহীত হয়। সে সবাই আমি ফরিদগঞ্জ বিএনপির প্রতিনিধি হিসেবে পক্ষ থেকে আমি এই কথা দিয়েছি উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের কোন নেতাকে নেতাকর্মীরা অংশগ্রহণ করবে না, ভোট দিতে যাবে না। তাই আমাদের নির্বাচনে অংশগ্রহণ দুরের কথা, ভোট দেয়াও যাবে না। এমনকি আত্মীয় স্বজনের টানেও উপজেলা নির্বাচনে বিএনপির কেউ অংশ নিতে পারবে না।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পৌর বিনপির আহবায়ক আমানত হোসেন গাজী।

বিশেষ হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আরিফুর পাটোয়ারী, বক্তব্য রাখেন,উপজেলা কৃষক দলের সভাপতি সালেহ আহমদ, শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক ওহিদুর রহমান,পৌর শ্রমিক দলের সভাপতি,নজরুল ইসলাম পিংকু, সুবিদপুর পূর্ব ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি মাহফুজ পাটওয়ারি, পাইকপাড়া উত্তর ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি রাসেল ঢালী, রূপসার উত্তর ইউনিয়নের শ্রমিকদের সভাপতি মোহাম্মদ উল্ল্যা প্রমুখ।

প্রকাশিত :   বুধবার,  ০১  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন