ইলিয়াস আলীকে হত্যার রোমহর্ষক বর্ণনা দিলেন র‌্যাবের সাবেক কর্মকর্তা: মাসুদ রানা

নিউজ  ডেস্ক: বিএনপির এই প্রভাবশালী কেন্দ্রীয় নেতা সিলেট-২ আসনের সাবেক এমপি এম ইলিয়াস আলীকে অনেক আগেই হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন র‌্যাবের তৎকালীন কর্মকর্তা, পুলিশের উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা। ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত র‌্যাব সদর দপ্তরে কর্মরত ছিলেন মাসুদ রানা। এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আপনারা যারা বিএনপি নেতা ইলিয়াস আলীর অপেক্ষায় আছেন, তাদের জন্য দুঃ সংবাদ। তাকে অনেক আগেই হত্যা করা হয়েছে।

ইলিয়াস আলীকে হত্যার রোমহর্ষক বর্ণনা দিয়ে র‌্যাবের সাবেক এই কর্মকর্তা আরো বলেন, ‘তাকে পতেঙ্গা সৈকত দিয়ে কড়া পাহারায় সাগরে মধ্যে নেওয়া হয় স্পিডবোটের মাধ্যমে। মুখে পলিথিন পেঁচিয়ে হত্যা করে, তার পেট ছুরি দিয়ে ছিদ্র করে পাথর দিয়ে বেঁধে সাগরে ডুবিয়ে দেওয়া হয়েছে তাকে।

মাসুদ রানা আরও বলেন, ‘শুধু ইলিয়াস আলী নন, অনেক নেতার তথ্য যারা পাননি, কিছু মানুষ তো আয়নাঘরে থেকে উদ্ধার হয়েছে। কিন্তু যাদের তথ্য আপনারা এখনও পাননি, তাদের এই করুণ পরিণতি হয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, ২০১২ সালের ১৭ এপ্রিল রাতে বনানীর রাস্তা থেকে ইলিয়াস আলী ও তার গাড়িচালক আনসার আলীকে অজ্ঞাত ব্যক্তিরা তুলে নিয়ে যায়। পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করে পুলিশ। এরপর থেকেই তারা নিখোঁজ ছিল।

শুক্রবার, ০৯ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন