এদেশের মানুষের সকল প্রকার অধিকার রক্ষায় এবং আন্দোলন-সংগ্রামে আওয়ামীলীগের ভূমিকা রয়েছে : আবুল খায়ের পাটওয়ারী

ফরিদগঞ্জ ব্যুরো : বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

২২জুন শনিবার বিকালে উপজেলা যুবলীগের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সহ-সভাপতি অ্যাড. মোহাম্মদ আলী মজুমদারের পরিচালনায় বক্তব্য রাখেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার, আওয়ামীলীগ নেতা জি এম হাচান তাবাচ্চুম, জাহাঙ্গীর পলোয়ান, কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর শাহিন, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন, বর্তমান প্যানেল মেয়র আ: মান্নান পরান, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, আওয়ামীলীগ নেতা বাহার উদ্দিন বাহার।

সভাপতির বক্তব্য দিয়ে গিয়ে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেন, এদেশের মানুষের সকল প্রকার অধিকার রক্ষায় এবং আন্দোলন সংগ্রামে আওয়ামীলীগের ভুমিকা রয়েছে। আওয়ামীলীগের জন্মই হয়েছে মানুষের অধিকার আদায়ের জন্য। তাই আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীর কাছেতো বটেই রাজনীতির ইতিহাসে আওয়ামীলীগ এই ইতিহাস। যেমনটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বাঙ্গালি জাতির জন্য গুরুত্বপূর্ণ।

প্রকাশিত :  শনি বার,  ২২  জুন ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

পাইলস ফিস্টুলা রোগের কারণ ও প্রতিকার

Loading

শেয়ার করুন