এলাকায় উন্নয়নে আপনাদের সাথে থাকবো  :খাজে আহমেদ মজুমদার

মো. আনিছুর রহমান সুজন :  ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদারকে রূপসা দক্ষিণ ইউনিয়নের নির্বাচন পরিচালনাকারী কমিটি ও এলাকাবাসীর পক্ষে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

২২জুন শনিবার বিকেলে ইউনিয়নের চরমান্দারী শহীদ স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় ইউপি চেয়ারম্যান শরীফ হোসেন খাঁনের সভাপতিত্বে সংর্বধিত ও প্রধান অতিথি খাজে আহমেদ মজুমদার তার বক্তব্যে বলেন, রাজনীতি করতে করেত আজ আপনাদের দোয়ায় এই পর্যন্ত এসেছি। নির্বাচনের পূর্বে আপনাদের সাথে কথা বলেছি। ভোট প্রার্থনা করেছি। বলেছি আমি নিবাচিত হলে উন্নয়নের বিনিময়ে সেই ঋণ পরিশোধের আপ্রাণ চেষ্টা করবো। নির্বাচিত হওয়ার পুর্বেও কাজ করেছি। এখন নির্বাচিত হওয়ায় দায়িত্ব আরো বেড়ে গিয়েছে।আমি আপনাদের দেয়া কথা অবশ্যই রাখবো।

এলাকায় উন্নয়নে আপনাদের সাথে থাকবো। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে অবশ্যই সকলের অংশগ্রহণ জরুরী। আমি আশা করবো আপনারাও এই উন্নয়ন অগ্রযাত্রায় পাশে থাকবেন।

সভায় বাঁধন শীলের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইসকান্দার মিয়া, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ইউপি সদস্য আমির হোসেন, পারভেজ পাটওয়ারী, সাইফুল মাস্টার, মাহবুব আলম বাবু প্রমুখ।

এর আগে রূপসা দক্ষিণ ও ওয়ার্ড পর্যায়ের নিবাচন পরিচালনা কমিটির পক্ষে ফুলে দিয়ে সংবর্ধনা দেয়া হয় নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদারকে।

প্রকাশিত :  শনি বার,  ২২  জুন ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

পাইলস ফিস্টুলা রোগের কারণ ও প্রতিকার

Loading

শেয়ার করুন