কচুয়ায় এক ব্যবসায়ীর উপর হামলা ও মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি  : কচুয়া উপজেলার দূর্গাপুর বাজারে মোটা অঙ্কের চাঁদার দাবীতে এক ব্যবসায়ীর উপর হামলা করা হয়েছে। গুরুতর আহত ড্রেজার ব্যবসায়ী সোহাগ গাজী (৩০) বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩৪নং বেডে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় হামলার শিকার সোহাগ গাজীর পরিবারের পক্ষ থেকে হামলাকারীদের বিরুদ্ধে কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন গুরুতর আহত উপজেলার দূর্গাপুর গ্রামের আবুল কালামের পুত্র মো. সোহাগ গাজী জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে সাচার চৌধুরী দিঘির পাড় গ্রামের শুক্কুর আলীর পুত্র আজমুল হোসেন আমার মোবাইলে ফোন দিয়ে আমাকে দূর্গাপুর বাজারে আসতে বলে।

এসময় আমি দূর্গাপুর বাজারে শামিমের দোকানের সামনে আসলে আজমুল হোসেন আমার কাছে বিভিন্ন কথার ফাঁকে মোটা অঙ্ক দাবী করেন। এক পর্যায়ে তার দাবীকৃত অংক দিতে অস্বীকার করায় আজমুল হোসেনের নেতৃত্বে চৌধুরী দিঘির পাড় গ্রামের সুমন, নবীর, সোহাগ, পারভেজ, রঞ্জন আলী, বায়েজিদ ও সাচার তালুকদার বাড়ির শাওন আমার উপর দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে বেধম মারধর করে। এসময় তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে সোহাগ গাজীকে আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ’্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হামলাকারীরা সোহাগ গাজীর সাথে থাকা নগদ ২১ হাজার ৫শ টাকা ও একটি মূল্যবান স্মার্ট ফোন ছিনিয়ে নিয়ে যায় বলেও তিনি দাবী করেন। এছাড়া প্রভাব খাটিয়ে বিভিন্ন ভাবে হুমকি-ধমকি দিচ্ছেন বলেও তার পরিবারের সদস্যরা জানান। সোহাগ গাজীর বাবা আবুল কালাম বলেন, হামলাকারীদর সাথে আমাদের কোন পূর্ব বিরোধ নেই। আমার ছেলের উপর অন্যায়ভাবে হামলা করা হয়েছে। আমি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন