কচুয়ায় যুবলীগ নেতাকে নিয়ে ফেইসবুকে মিথ্যা অপপ্রচার, নিন্দা ও ক্ষোভ 

কচুয়া প্রতিনিধি : কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ও বিতারা ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক মো. শাহ আলম প্রধানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুকে) ‘আমাদের বাড়ী কচুয়া’ নামে ফেক আইডি তৈরি করে মিথ্যা অপপ্রচার করার অভিযোগ পাওয়া গেছে। গতকয়েকদিন ধরে একটি ভুয়া ফেইসবুক আইডি থেকে তার ছবি ও একটি নারীর ছবি দিয়ে তার মানসম্মান ক্ষুন্ন করছেন বলে দাবী করেন যুবলীগ নেতা শাহ আলম প্রধান।
স্থানীয় এলাকাবাসী ও নেতাকর্মীরা জানান, শাহ আলম প্রধান আওয়ামী পরিবারের একজন নিবেদিত কর্মী। বিগত প্রায় দুই যুগ ধরে তিনি ছাত্রলীগ ও যুবলীগের মাধ্যমে দলকে সুসংগঠিত করে রাজনীতি করে যাচ্ছেন। বিশেষ করে আওয়ামী সরকার ক্ষমতায় থাকায় শাহ আলম প্রধান এলাকার নানা মূখী উন্নয়ন ও এলাকার ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে ভূমিকা রেখেছেন।
পাশাপাশি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি স্থানীয় এমপি মহোদয়ের সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থীর পক্ষে জোড়ালো ভূমিকা রেখে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় একটি বিশেষ মহল ভূয়া ফেইসবুক আইডি থেকে তার ছবি এডিট করে মিথ্যা অপপ্রচার চালিয়ে তার মান সম্মান ক্ষুন্ন করে যাচ্ছেন। এ ঘটনায় ফেইক আইডি ব্যবহারকারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে জোড় দাবী জানিয়েছেন দলীয় নেতাকর্মীসহ সচেতন মহল।

Loading

শেয়ার করুন