কচুয়ার মনোহরপুর উচ্চ বিদ্যালয়ে ২০০২ সালের এসএসসি ব্যাচের পুনর্মিলনী

নিজস্ব প্রতিনিধি  :  ‘বন্ধুর বিপদে বন্ধু সবসময়’ এ প্রতিবাদ্যকে সামনে নিয়ে এ প্রথম বারের মতো ব্যাপক আয়োজনে ও উৎসব মুখর পরিবেশে কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০০২ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিদ্যালয় মিলনায়তনে এ অনুষ্ঠানে ২০০২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা দীর্ঘ ২২ বছর পর একত্রে মিলিত হয়ে আনন্দ উল্লাস ও স্মৃতিচারণে মেতে উঠেন। এসময় তাদের মধ্যে লক্ষ্য করা যায় তারা যেন ফিরে গেছে সেই পুরোনো স্কুল জীবনের উদ্দীপনায়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের মাস্টারের সভাপতিত্বে ও প্রাক্তন শিক্ষার্থী মো. ইলিয়াছ মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক ও উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক, যুবদলের আহবায়ক ও কচুয়া বঙ্গবন্ধু সরকারি কলেজের ছাত্র সংসদের (ছাত্রদল মনোনীত) নির্বাচিত ভিপি নূর মোহাম্মদ কচি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি আতাউল করিম, উপজেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক শারফিন হোসেন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও ওয়ার্ড বিএনপি’র সভাপতি জহিরুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা বোরহান উদ্দিন, শিক্ষানুরাগী ইসমাইল হোসেন, শাহাদাত হোসেন, জহিরুল ইসলাম, লুৎফুর রহমান, বিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমান, জেসমিন আক্তার, সাবেক শিক্ষক মো. নাজমুল, নারায়ণগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মাহমুদুল হাসান, প্রাক্তন শিক্ষার্থী সাইফুল ইসলাম রুবেল, গোলাম রাব্বানী, সাখাওয়াত হোসেন জুয়েল, বোরহান উদ্দিন প্রমুখ।

আলোচনা সভায় এই বিদ্যালয় থেকে ২০২৪ ব্যাচে জিপিএ-৫ পাওয়া ১০জন কৃতি শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট, সার্টিফিকেট ও উপহার বিতরন করেন অতিথিবৃন্দ।

প্রকাশিত : রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায় কি?

Loading

শেয়ার করুন