কুমিল্লায় বাসের ধাক্কায় মাইক্রোবাসের চালকসহ নিহত ৪

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে শিশুসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন। শুক্রবার সকালে উপজেলার নানকরা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতেরা হলেন, ফেনী সদরের মোটবী ইউনিয়নের দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামের মামুন, তাঁর শাশুড়ি মাজেদা বেগম, ৫ মাস বয়সী শিশু সাইমান ও মাইক্রোবাসের চালক ফেনী সদরের মাস্টার পাড়ার হাসান হাজারির ছেলে আলাউদ্দিন হাজারি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকাল ৬টার দিকে মহাসড়কের নানকরা এলাকায় ঢাকামুখী লেনে একটি ট্রাক দাঁড়িয়ে থাকায় মাইক্রোবাসটি গতি কমিয়ে দেয়। এ সময় পেছনে দ্রুত গতিতে আসা স্টারলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস অনিয়ন্ত্রিতভাবে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতেকরে মাইক্রোবাসটি মহাসড়ক থেকে নিচে ছিটকে পড়ে মাইক্রোবাস চালক ও শিশুসহ চারজন ঘটনাস্থলে নিহত হন। নিহত সবাই মাইক্রোবাসের যাত্রী। এ সময় মাইক্রোবাসে থাকা মামুনের স্ত্রীসহ আরও কয়েকজন আহত হয়েছেন।

নিহত মামুনের ভাই হানিফ জানান, তাঁর ভাই মামুন বন্যাকবলিত নিজ বাড়ির লোকজনদের দেখতে দুদিন আগে ফেনীতে যান। মামুন ঢাকার একটি হাসপাতালে চাকরি করেন। আজ সকালে স্ত্রী-সন্তান ও শাশুড়িকে নিয়ে মাইক্রোবাসে ফেনী থেকে রওনা হন।

শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন