কুমিল্লায় যুবদল নেতাকে ছুরিকাঘাতে হত্যা

নিউজ ডেস্ক : কুমিল্লার বরুড়ায় কামাল হোসেন (৩৮) নামে এক যুবদল নেতাকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (৭ আগস্ট) দুপুরে বরুড়া উপজেলার পৌর সদর বাজারের জিরো পয়েন্টে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে তাকে হত্যা করা হয়।

জানা যায়, নিহত কামাল হোসেন বরুড়া পৌরসভা যুবদলের যুগ্ম আহ্বায়ক। তিনি বরুড়া সদরের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।

উপজেলা যুবদলের আহ্বায়ক জসীম উদ্দিন পাটোয়ারি সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে মৃত্যুর কারণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, যুবদল নেতা কামাল হোসেন বরুড়া পৌর বাজারে ফলের ব্যবসা করতেন। বুধবার দুপুরে বরুড়া পৌর সদরের জিরো পয়েন্টের নিজ ব্যবসা প্রতিষ্ঠান বসেছিলেন কামাল হোসেন।

এ সময় একদল দুর্বৃত্ত দোকানে ঢুকে কামাল হোসেনের গলায় ছুরি দিয়ে আঘাত করলে গলার এপাশ দিয়ে ঢুকে ওপাশ দিয়ে বের হয়। মারাত্মক আহত হন কামাল হোসেন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে সেখান থেকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় একটি সূত্র জানায়, কামাল হোসেনকে পারিবারিক বিরোধে হত্যা করা হয়েছে। কামালের বড়ভাই মৃত সেলিম মিয়ার পরিবারের সঙ্গে তার বিরোধ চলছিল। বুধবার দুপুরে সেলিম মিয়ার স্ত্রী, ছেলে সাইফুল ইসলাম ও সামছুল আলম কামালের দোকানে এসে বাকবিতণ্ডায় জড়ায়।

এক পর্যায়ে সামছুলের হাতে থাকা ছুরি কামালের গলায় ছুরিকাঘাত করা হয়। এরপর তারা দ্রুত পালিয়ে যায়।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন চৌধুরীকে একাধিকবার ফোন করা হলেও তিনি কল রিসিভ করেননি।

বুধবার, ০৭ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন