কেন্দ্রীয় বিএনপি নেতা ডা. শামীম সরকারের মোটরসাইকেল শোডাউন

গোলাম নবী খোকনঃ দেশে নৈরাজ্য বিশৃঙ্খলা ও নেতাকর্মীদের শান্তি পূর্ণ পরিবেশ বজায় রাখতে কেন্দ্রীয় বিএনপি নেতা ড্যাবের সিনিয়র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর ড্যাবের সভাপতি ও চাঁদপুর জেলা বিএনপির সদস্য ডা. শামীম আহাম্মেদ সরকারের নেতৃত্বে বিশাল মোটর সাইকেল শোডাউন করা হয়েছে। রবিবার ১১ আগষ্ট সকালে মতলব উত্তর উপজেলার বাংলা বাজার এলাকা থেকে মোটরসাইকেল শোডাউন শুরু হয়। পরে বেলতলী শাহ হযরত সোলায়মান লেংটার মাঝার জিয়ারত করে ছেংগারচর পৌরসভা, নতুন বাজারসহ বিভিন্ন স্থান গুরে ফতেপুর পূর্ব ইউনিয়নের নিজ বাড়ি (ডাঘুরকান্দি) রসুলপুরে যান।

বিভিন্ন স্থানে পথসভায় ডা.শামীম আহাম্মদ সরকার বলেন, ছাত্র জনতার একদফার আন্দোলনে দানবীয় খুনি হাসিনা পালাতে বাধ্য হয়। এবিজয় প্রশ্নবিদ্ধ করতে একটি পক্ষ নৈরাজ্য শুরু করেছে। তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ, কোন ধরনের নৈরাজ্য বা বিশৃঙ্খলা আগুন দেয়া ও লুটপাট করা যাবেনা। যারা এধরণের কাজ করবে তাদেরকে আইনের হাতে তুলে দিতে হবে। আমরা প্রতিহিংসা বিশ্বাস করিনা। আমরা সৌহার্দ্য সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে ছাত্র জনতার আন্দোলনের বিজয় ধরে রেখে নতুনরুপে বাংলাদেশ গড়তে চাই। পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত বারহাতিয়া গ্রামের পারভেজের পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করেন। এছাড়াও ছেংগারচর পৌরসভায় সম্প্রিতি সমাবেশ ও মিছিল করা হয়েছে। পরে তার বাবা-মার কবর জিয়ারত করেন।

এসময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক শাহজাহান সরদার, ছেংগারচর পৌর বিএনপির সভাপতি নান্নু প্রধান, এখলাছপুর ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম ঢালী মুন্না, বিএনপি নেতা করিম সরকার, মেজবা উদ্দিন মেজু, কেন্দ্রীয় ছাত্র দলের সাবেক যুগ্ন সম্পাদক মোস্তাফিজুর রহমান, তরিকুল ইসলাম, ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আশেক মাহমুদ সংগ্রাম, উপজেলা ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক তৌফিক এলাহী মিসু, উপজেলা ছাত্র দল নেতা হাবিবুর রহমান হাবিবাহ বিএনপির অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকার বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

রোববার, ১১ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন