ছাত্রজনতার আন্দোলনে আপামোর জনগণ মাঠে নেমে এসেছিলো : লায়ন মোঃ হারুনুর রশিদ

ফরিদগঞ্জ  প্রতিনিধি : ১৫ আগস্ট দুষ্কৃতিকারীদের প্রতিরোধ করতে এবং গণহত্যাকারী শেখ হাসিনার বিচারের দাবীতে চাঁদপুরের ফরিদগঞ্জে উপজেলা ও পৌর বিএনপির অবস্থান কর্মসূচি পালন করেছে। বৃহষ্পতিবার (১৫ আগস্ট) বিকালে উপজেলা সদরস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায় সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল আজিজ এর সভাপতিত্বে ও যুবদল নেতা ফজলুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ব্যংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি মো: হারুনুর রশিদ। এসময় তিনি বলেন, আওয়ামী লীগের দু:শাসনে এদেশের মানুষ অতিষ্ঠ হয়ে গিয়েছিল। ফলে ছাত্রজনতার আন্দোলনে আপামোর জনগণ মাঠে নেমে এসেছিলো।

গণঅভ্যুথানের একপ্রকার বাধ্য হয়ে পালিয়ে গেছেন শেখ হাসিনা। আমার ফরিদগঞ্জের শান্তিপ্রিয় জনগণ এবং হাজার হাজার নেতাকর্মী বছরের পর বছর অত্যাচার নিপিড়ন ভোগ করেছে এই জালিম সরকারের হাতে। প্রায় দুই শতাধিক মামলায় জর্জড়িত নেতাকর্মীরা কখনোই মনোবল হারাননি বলেই ১৭ বছর পর আমরা মুক্তি স্বাধীন দেশের নাগরিক। তবে আমাদের এই অবস্থা থেকে আমাদের শিক্ষা নিতে হবে। আমরা যদি আমাদের আচরণে তাদের মতো আচরণ করি, তবে আমাদের অবস্থাও শোচনীয় হবে। আমাদের নেতাকর্মীদের খেয়াল রাখতে হবে কেউ যেন কোন মতেই কারো বাড়িতে হামলা এবং কোন সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলার ঘটনা ঘটাতে না পারে।

অবস্থান কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাবেক সভাপতি নাছির উদ্দিন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বাবুল, পৌর বিএনপির সাবেক যুগ্মসম্পাদক বিল্লাল হোসেন কোম্পানী, সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির কাজী, পৌর বিএনপির সাবেক নেতা মজিবুর রহমান মজিব, যুবদলের সাবেক যুগ্মআহ্বায়ক টুটুল পাটওয়ারী,রূপসা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল হান্নান, গুপ্টি পশ্চিম ইউনিয়ন বিএনপির সভাপতি আসাদুজ্জামান কালু, রূপসা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটওয়ারী, চরদু:খিয়া ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক আবদুল হান্নান,ফরিদগঞ্জ দক্ষিণ বিএনপি সাধারণ সম্পাদক দিদারুল আলম, রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রবিউল ইমাম বাবু, বিএনপি নেতা সেলিম খান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক সেলিম রাঢ়ী, পৌর মহিলা দলের আহ্বায়ক মাহমুদা আক্তার পারুল,ফরিদা বেগম, উপজেলা ছাত্রদলের শাওন পাঠান, মনির হোসেন প্রমুখ।

শুক্রবার, ১৬ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন