ফরিদগঞ্জে কারাবন্দিদের মুক্তিতে আনন্দ মিছিল

ফরিদগঞ্জ প্রতিনিধি: কোটা আন্দোলনকে কেন্দ্র করে পুলিশের হাতে আটক বিএনপি ও জামায়াত ইসলামী কারাবন্দিদের মুক্তিতে নেতাকর্মীরা চাঁদপুরের ফরিদগঞ্জে আনন্দ মিছিল করেছে। মঙ্গলবার(৬ আগস্ট) বিকালে ফরিদগঞ্জ উপজেলা সদর ও বাসস্ট্যা- এলাকায় এই মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

জানা গেছে, ফরিদগঞ্জের রূপসা উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ভূঁইয়া, প্যানেল চেয়ারম্যান জহির হোসেনসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জেলা কারাগার থেকে মঙ্গলবার (৬ আগস্ট) বিকেলে মুক্তিলাভ করেছে। কারাবন্দীদের মুক্তির খবরে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা এসে বাসস্ট্যা-ে এসে জড়ো হয়। পরে মুক্তিপ্রাপ্ত নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করে বিএনপির নেতাকর্মীরা।

মিছিলে বিএনপির নেতাকর্মীরা শেখ হাসিনা সরকারের করুণ পরিনতিতে নানা স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে উপজেলা সদর। মিছিল শেষে বাসস্ট্যা-ে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, পৌরসভার সাবেক মেয়র মঞ্জিল হোসেন, বিএনপি নেতা নজরুল ইসলাম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন মিজি, উপজেলা যুবদলের সভাপতি আমজাদ হোসেন সিপন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নান্টুসহ বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দ।

এদিকে উপজেলা জামায়াতের আমির ইউনুছ হেলালের কারামুক্তিতে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে জামায়াত ইসলামী। মঙ্গলবার বিকালে উপজেলার বাসস্ট্যা- এলাকাথেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

মঙ্গলবার, ০৬ আগস্ট ২০২৪

শ্বেতির সাদা দাগ দূর করার সহজ কিছু উপায়

পুরুষাঙ্গ থেকে পূঁজ পড়ার কারণ ও প্রতিকার

৩০ দিনের মধ্যে মোটা হওয়ার উপায়

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

Loading

শেয়ার করুন