ফরিদগঞ্জে দুর্নীতি প্রতিরোধ কমিটির রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

আনিছুর রহমান সুজনঃ ফরিদগঞ্জে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) ফরিদগঞ্জ আবিদুর রেজা সরকারি উচ্চ বিদ্যালয় হল রুমে ফরিদগঞ্জ উপজেলাদুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল আউয়াল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হিতেশ চন্দ্র শর্মার সঞ্চলনায় আলোচনা সভা বক্তব্য রাখেন, দুদক চাঁদপুর জেলা কার্যালয় উপ-পরিচালক মোঃ সাইফুল ইসলাম।

এসময় তিনি তার বক্তব্য বলেন, দেশ হতে দুর্নীতি দুর করতে হলে শিক্ষার্থীদের সঠিকভাবে তৈরি করতে হবে। শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী মনোভাব সৃষ্টি করতে পরিবার,শিক্ষা প্রতিষ্ঠান ভুমিকা রাখতে হবে। সেই লক্ষ্যে বিদ্যালয় গুলোতে সততা স্টোর স্থাপন করা ও সততা সংঘ তৈরি করা হয়েছে।

এসময় আরো বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ আবিদুর রেজা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাসিনা আক্তার, চাঁদপুর জেলা দুদকের সহকারি পরিদর্শক বাবু অভিজিৎ দে, এর আগে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দুপ্রক সদস্য মোঃ ফকরুল ইসলাম।

রচনা প্রতিযোগিতায় ফরিদগঞ্জ উপজেলার ১৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬৪ জন প্রতিযোগি অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে অনন্যদের মাঝে উপস্থিত ছিলেন দুপ্রক ফরিদগঞ্জ উপজেলার সদস্যরা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষক এবং অভিভাবকবৃন্দ

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায় কি?

Loading

শেয়ার করুন