ফরিদগঞ্জে বদলির আদেশ সত্ত্বেও কর্মস্থল ছাড়ছেন না দুই ইউপি সচিব

ফরিদগঞ্জ প্রতিনিধিঃ চাঁদপুরের ফরিদগঞ্জের ৪ ইউপি সচিবকে বদলি করা হয়েছে। গত ১৪ জুলাই ২৪ তারিখে তাদের এই বদলির আদেশ দেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সরকারি পরিচালক নাজমুস সাহাদাত ফাহিম স্বাক্ষরিত ১৪ জুলাই তারিখের চিঠিতে বলা হয়েছে।

ফরিদগঞ্জের গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ইউপি সচিব প্রবাহ চন্দ্র ঘোষ কে বদলি করা হয়েছে ফরিদগঞ্জের ১৬নং দক্ষিণ ইউনিয়নে ওই ইউনিয়নের বর্তমান কর্মরত রাবেয়া বসরিকে বদলি করা হয়েছে গোবিন্দপুর ইউনিয়নে দুই মাস পেরিয়ে গেলেও বদলির আদেশ উপেক্ষিত হয়ে পড়েছে। এদিকে একই চিঠিতে বদলি করা হয়েছে চার ইউপি সচিবকে অন্য তিন ইউপি সচিবরা যোগদান করলেও গোবিন্দপুর উত্তর ইউনিয়ন সচিব প্রভাহ চন্দ্র ঘোষ কর্মস্থল ত্যাগ করতে রাজি নয়।

কারণ এই জায়গায় তার অবৈধ ও অনৈতিক বাণিজ্য রয়েছে। এদিকে রূপসা দক্ষিণ ইউনিয়নের কর্মরত ইউপি সচিব রাবেয়া বছরী বলেন, প্রবাচন্দ্র ঘোষ এখানে যোগদান করলে আমি গোবিন্দপুর উত্তর ইউনিয়নে যোগদান করতে পারবো আমি অপেক্ষায় আছি উনি কখন ওখানে থেকে আসবেন আসলেই আমি ওখানে যোগদান করব।
গোবিন্দপুর উত্তর ইউনিয়নের অফিস সচিব প্রভাহ চন্দ্র ঘোষ বলেন,এখান থেকে আমাকে চেয়ারম্যান ছাড়ছে না। তাই অন্য জায়গায় যোগদানে বিলম্ব হচ্ছে এখানকার চেয়ারম্যান ছেড়ে দিলে রূপসা দক্ষিণ ইউনিয়নে যোগদান করবো।

গোবিন্দপুর উত্তর ইউনিয়ন চেয়ারম্যান শাহ আলম শেখ জানান, আমি চাঁদপুরে কথা বলেছি যাকে এই ইউনিয়নে পদায়ন করা হয়েছে তার বাড়ি ইউনিয়ন পরিষদের পিছনে এলাকার লোক এই অফিসে পদায়ন করলে কাজের অনেক ব্যাঘাত হয় তাই বলেছি অন্য লোককে পদায়ন করার জন্য।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সহকারী পরিচালক নাজমুস সাহাদাত ফাহিম বলেন প্রেক্ষাপট পরিবর্তন হওয়ার কারণে কিছু কাজ সম্পাদনে বিলম্ব হচ্ছে এ বিষয়ে কাজ চলমান রয়েছে। এ বিষয়ে তিনি আরো নিশ্চিত করে বলেন, বদলির চাকরি বদলি হতেই হবে।

বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায় কি?

Loading

শেয়ার করুন