ফরিদগঞ্জে সীমানা দেয়াল ভেঙ্গেছে দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরে সীমানা দেয়াল ভাংচুর করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় কে বা কারা নির্মিত সীমানা দেয়ালটি ভেঙ্গে ফেলেছে।

ঘটনাটি ঘটেছে ফরিদগঞ্জ পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের কালিবাজার চৌরাস্তা সংলগ্ন ভূইয়া বাড়িতে। স্থানীয়রা জানান সোমবার ৬ই আগস্ট দিবাগত রাত কিছু দুষ্কৃতিকারী ২৫/৩০জন লোক এসে হঠাৎ করে সীমানা দেয়ালটি ভেঙ্গে চলে যায়। এ বিষয়ে জানতে চাইলে জমির মালিক শফিকুর রহমান গাজী বলেন, এই জমি নিয়ে দীর্ঘদিন মামলা চলমান ছিল। আমি এই মামলার রায় পেয়েছি বিজ্ঞ আদালত সত্যোর পক্ষে রায় দিয়েছেন। বিজ্ঞ আদালতের রায় পেয়ে আমি সীমানা দেয়াল নির্মাণ করেছি। আমার প্রতিপক্ষ ইদ্রিস মিয়া গংরা মামলায় পরাজিত হয়েছে আমার ধারণা হচ্ছে তারাই এই কাজ করতে পারে। আমি এ ঘটনার সুষ্ঠ সমাধান চাই।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, এই জায়গা নিয়ে শফিক মিয়া অনেক হয়রানির শিকার হয়েছেন পরে আদালতের শরণাপন্ন হয়েছেন বিজ্ঞ আদালত বিচার-বিশ্লেষণ করে শফিক মিয়ার পক্ষে রায় দিয়েছেন।

এই ঘটনায় থানায় অভিযোগ করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন ফরিদগঞ্জ থানা পুলিশের কর্ম বিরতি চলার কারণে থানায় অভিযোগ করা হয়নি। কিন্তু এ বিষয়ে আরো দুটি মামলা আদালতে চলমান রয়েছেন। আমি খরিদ সূত্রে মালিক হওয়ায় ২০১/২৪ মামলাটিও আদালত আমাদের পক্ষে রায় দিয়েছেন। সাম্প্রতিক চলমান সমস্যার কারনে থানায় লিখিত অভিযোগ করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার, ০৮ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন