ভারতে মুহাম্মদ (সা.)কে কটুক্তির প্রতিবাদে হাইমচরে বিক্ষোভ মিছিল

হাইমচর  প্রতিনিধি : মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ভারতীয় পুরোহিতের কটূক্তি ও ধর্মীয় অনুভূতিতে আঘাতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে হাইমচর উপজেলার সাধারণ মুসল্লী ও বিভিন্ন সামাজিক সংগঠন। এসময় নারায়ে তাকবির, আল্লাহু আকবর, নবীর অপমান সইবেনারে মুসলমান, ফাঁসি চাই ফাঁসি চাই পুরোহিতের ফাসি চাই। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে মিছিলটি।

শুক্রবার জুমার নামাজ শেষে উপজেলার হাসপাতাল জামে মজিদ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। উপজেলার সদর আলগীবাজার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে হাসপাতাল মাসজিদের সম্মুখে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়। উপজেলার বিভিন্ন মসজিদ থেকে মুসল্লীরা এসে মিছিল ও সমাবেশে অংশগ্রহণ করেন।

সমাবেশে হৃদয়ে মানবতা সামাজিক সংগঠনের সভাপতি বোরহান উদ্দিন শিহাবের সঞ্চালনায় বক্তব্য রাখেন,গন্ডামারা ফাজিল মাদরাসার অধ্যক্ষ আব্দুর রহমান হামিদী, হাইমচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সফিক, আলগী বাজার আলিম সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাও. মো. জিল্লুর রহমান ফারুকী, হাইমচর প্রেসক্লাব সদস্য সচিব সাহেদ হোসেন দিপু, মুসল্লীদের পক্ষে মতিউর রহমান,হৃদয়ে মানবতা সামাজিক সংগঠনের পরিচালক, মাও. পিএম নাজমুল হাসান।

বক্তারা বলেন, ইসলাম ও আমাদের প্রিয়নবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে অসম্মানজনক কুটক্তি করেছে ভারতের একজন পোরিত। তার এই অসম্মান ও কুটক্তি আমাদের কলিজায় আঘাত করেছে। যা আমরা কখনো মেনে নিতে পারি না। প্রানের নবী (সা.)কে নিয়ে কুটক্তি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। মোহাম্মদ (সা.) এর ইজ্জতের উপর যারা আঘাত করেছে তাদের সকলকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায় কি?

Loading

শেয়ার করুন