মতলব উত্তরে আওয়ামীলীগের সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর বাড়ীতে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ হয়নি

মতলব উত্তর সংবাদদাতাঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আওয়ামীলীগের সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর বাড়ীতে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ হয়নি মর্মে সংবাদ সম্মেলন করেন স্থানীয় এলাকাবাসী।

গত ৬ আগষ্ট দেশের বহুল প্রকাশিত দৈনিক প্রথম আলো পত্রিকায় প্রকাশিত আওয়ামীলীগের সাবেক মন্ত্রী মায়া চৌধুরীর মতলব উত্তরস্থ মোহনপুরের বাড়িতে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ হয় মর্মে নিউজ প্রকাশিত হয়। ৮ আগস্ট সকালে উপজেলার মোহনপুরস্থ মায়া চৌধুরীর বাড়ী সংলগ্নে সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে নুরুজ্জামান জামান, মোহাম্মদ আলী, হেলাল উদ্দিন,আব্দুল আজিজ,কবির হোসেন, আল আমিনসহ স্থানীয় আরো বেশ কয়েকজন উপস্থিত থেকে তাদের স্বাক্ষরসম্বলীত লিখিত বক্তব্যে বলেন, আওয়ামীলীগের প্রেসিডিমাম সদস্য মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়ার মোহনপুর এলাকার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের বিষয়ে দৈনিক প্রথমআলো পত্রিকায় যে সংবাদটি প্রকাশ হয় তা মোটেও সত্য নয়। প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, কাল্পনিক ও উদ্দেশ্য প্রনোদিত। এ ধরনে কোনো ঘটনা মোহনপুরে হয়নি। আমরা মোহনপুরবাসী প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় স্থানীয় রবিউল বাশর রানা,লিয়াকত হোসেন, কবির হোসেন, মামুন মিয়া, সুমনসহ আরো বেশ কয়েকজন উপস্থিত থেকে স্বাক্ষর প্রদানকরে এই মিথ্যা নিউজের প্রতিবাদ করেন।

বৃহস্পতিবার, ০৮ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন