মতলব উত্তরে খবির হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

মতলব উত্তর প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের মান্দারতলী গ্রামের অটোকিকশা চালক খবির উদ্দিন হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার করে শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে মতলব উত্তর থানার সামনে মানববন্ধনে নিহতের স্বজন, রাজনৈতিক সহকর্মী, নারী-পুরুষ ও ছাত্র-জনতাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।

ফতেপুর পশ্চিম ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে আয়োজিত মানববন্ধন ও হত্যার প্রতিবাদ কর্মসূচীতে অংশগ্রহণকারীরা খবির উদ্দিন ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সলিম উল্লাহ লাভলুর হত্যায় জড়িত পলাতক আসামীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

মানববন্ধনে ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক এম ইলিয়াছ আলী, আহসান হাবীব নান্টু, রবিউল্লাহ মিয়াজি, মহসিন দেওয়ান, গাজী আল আমিন, বিল্লাহ হোসেন বাবু, নিহত খবিরের স্ত্রী মাসুদা বেগম, ফেরদৌসি আক্তার, হাসিনা স্বপ্নাসহ অনেকে।

৩ সেপ্টেম্বর রাতে মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের মান্দারতলী গ্রামের খাল থেকে খবির উদ্দিন নামে এক অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ মামলায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন