মতলব উত্তরে ডাকাতির ঘটনায় আহত ১

সফিকুল ইসলাম রানা : মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের কামালদী মাথাভাঙ্গা বেপারী বাড়িতে বসতঘরে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। গত রবিবার রাত ২.৩০ ঘটিকার সময় এ ঘটনা ঘটে। ডাকাতির ঘটনায় ওই ঘরের জাফর বেপারী গুরুতর আহত হন।

আহত মো. জাফর বেপারী মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়ীতে এসেছেন।

জানা গেছে, মোহনপুর ইউনিয়নের কামালদী মাথাভাঙ্গা গ্রামের বেপারী বাড়ীতে বসবাস করেন জাফর বেপারী (৭০) ও তার স্ত্রী।

মতলব উত্তর থানার ওসি মো. আলমগীর হোসেন রনি এ তথ্য নিশ্চিত করেন।

আহত জাফর বেপারী জানান, প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে ঘুমিয়ে ছিলেন রাত ২.৩০ মিনিটে একদল ডাকাত বসত ঘরের দরজা ভেঙ্গে তাদের উপর আক্রমণ চালায় কিছু বুঝে ওঠার আগেই তার স্ত্রী’র গলায় দাঁড়ালো অস্ত্র ধরেন, ও তার হাত-পা গামছা দিয়ে বেধেঁ ফেলেন। ডাক-চিৎকার দেওয়ার চেষ্টা করলে মুখের ভিতর গামছা ডুকানো হয়, পরে ডাকাতদের হাতে থাকা চাপাতি ও লোহার রড দিয়ে পিটানো হয়।
ঐদিনের ডাকাতির ঘটনা বলতে গিয়ে বার বার কান্নায় ভেঙ্গে পড়েন বৃদ্ধা জাফর বেপারী।

বৃদ্ধা স্বামীকে কেন ডাকাতরা এভাবে মারছে জানতে চাইলে স্ত্রী আরজা বেগমকেও মারধর করে আর জানতে চায় ঘরের কোথায় টাকা-পয়সা আছে। না বললে তার স্বামীকে মেরে ফেলে হবে।

ডাকাতরা ছয় জন ছিলো এদের মধ্যে ২জন ইস্টিলের সোটকেস এর তালা ভাঙ্গে ডয়ারে থাকা ৮আনি করে ২ জোড়া স্বর্ণের দুল (কানের জিনিস) ১ভরি ওজনের একটা চেইন। মোট ২ভরি স্বর্ণ ও নগদ ৫০হাজার টাকা গরু কিনার জন্য মেয়ের জামাই দিয়েছিলো ডাকাতরা নিয়ে যায়।

মতলব উত্তর থানার ওসি মো. আলমগীর হোসেন রনি জানান, ডাকাতির ঘটনা শুনে সরেজমিনে গিয়েছিলাম, আহত জাফর আলী বেপারীর সাথে কথা বলেছি, জানতে চেয়েছি কি হয়েছিলো ঐদিন। তারা ডাকাতির ঘটনা জানিয়েছেন। এখন তারা অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন