মতলব উত্তরে ডাকাত সন্দেহে ২ জন আটক

গোলাম নবী খোকনঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের ডুবগি এলাকায় ডাকাত সন্দেহে ২ জনকে আটক করে যৌথ বাহিনী। আটক কৃতদের থানায় সোপর্দ করা হয়।

থানা সূত্রে জানা যায়, ১৬ আগষ্ট রাত দেড়টায় গজরা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড় ডুবগি এলাকায় গোবিন্দের দোকানের পিছনে দেশীয় অস্ত্র নিয়ে যে কোন বাড়িতে ডাকাতি করার পিপারেশন নিচ্ছিলো, তাদের এ খবর গ্রামের লোকজন জেনে ফেলে তাদের কে ঘেরাও করে ২ জনকে জনতা ধৃত করে।

এখবর এলাকায় ব্যাপক ভাবে ছড়িয়ে পড়লে যৌথ বাহিনীর একটি টিম ঘটনাস্থলে এসে ২ জন ডাকাত কে আটক করে থানায় সোপর্দ করা হয়। যৌথ বাহিনীতে ছিলেন সেনাবাহিনীর সদস্য বৃন্দ ও মতলব উত্তর থানা পুলিশ। ওসি আলমগীর হোসেন এর নির্দেশক্রমে থানা পুলিশের এসআই রতন সহ সঙ্গী ফোর্স ও যৌথ বাহিনীর একটি টীম ঘটনাস্থলে গিয়ে ২ ডাকাত কে আটক করে। আটককৃতরা হলেন গজরা ইউনিয়নের ডুবগি গ্রামের মৃত হরমুজ আলী কুট্টির ছেলে মোঃ রিপন (৩৩), অপরজন ঠাঁকুর গাও জেলার হরিপুর থানার ডাগগি পাড়া গ্রামের মোঃ রাজিব (২৮), তার শশুর বাড়ি মতলব উত্তর উপজেলার মান্দার তলী গ্রামে। এ বিষয়ে গজরা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মোঃ বিল্লাল হোসেন বাদী হয়ে মতলব উত্তর থানায় মামলা করেন।

এদিকে আরও জানা যায় গত ১৬ আগষ্ট মধ্যে রাতে ডাকাত আতঙ্কে মতলব উত্তরের মোহনপুর ইউনিয়ন সহ একলাশপু, জহিরাবাদ, ফরাজি কান্দি ইউনিয়নে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং করে দেয় এবং রাত জেগে মানুষ পাহাড়া দেয় বলে জানা যায়। আরও জানা যায়, একই রাতে ফতেপুর পূর্ব ইউনিয়নের বেগমপুর গ্রামের রাশেদুজ্জামান এর বিল্ডিং এর সাদে উঠে ৫/৬ জনের একটি ডাকাত দল, তারা সিঁড়ি গেইটের দরজা ভাঙ্গার সময় বাড়ির মালিক রাশেদুজ্জামান যিনি মতলব উত্তর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা। তিনি শব্দ পেয়ে চিৎকার দিলে ডাকাত দল সুপারী বেয়ে পালিয়ে যায়। ঐ সুপারী গাছ বেয়ে ডাকাত দল বিল্ডিং এর ছাদে উঠে বলে জানান রাশেদুজ্জামান। রাত্রে টহল পুলিশ জোরদার করার দাবি জানান এলাকা বাসি।

শনিবার, ১৭ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন