মতলব উত্তরে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি, ২৫ লাখ টাকার মালামাল লুট

সফিকুল ইসলাম রানা : মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর এলাকার ১নং ওয়ার্ডে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে।

বুধবার গভীর রাতে পৌরসভার ১নং ওয়ার্ডের পশ্চিম জোড়খালী গ্রামের মোঃ মালেক বেপারীর বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল দেশিয় অস্ত্রের মুখে জিম্মি করে সর্বত্র নিয়ে যায়।
ডাকাতরা নগদ টাকা স্বর্ণ অলংকার সহ প্রায় ২৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে নিশ্চিত করেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি।

মো. মালেক বেপারীর স্ত্রী সালেহা বেগম জানান, আমার ছেলে মো. করিম ছেংগারচর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বাজারে আমাদের ব্যবসা প্রতিষ্ঠান আছে। আমাদের পাশের বাড়ীর সোলায়মান নামে একটা ছেলে কয়েকদিন আগে আমাদের বাড়ী থেকে আধা কিলোমিটার দুর্রত্ব হবে একটা বাগানে গলায় দড়ি বেঁধে আত্মহত্যা করে।

সেই আত্মহত্যার মামলায় নাকি আমার স্বামী ও বড় ছেলেকে আসামী করা হয়েছে। সে কারণে  তারা বাড়ীতে থাকতে পারে না। এই সুযোগে যারা আমাদের বিরুদ্ধে মামলা দিয়েছে তারা বুধবার বিকেলে সঙ্ঘবদ্ধ হয়ে আমাদের বাড়ীর সামনে মিছিল দিয়েছে। আমি ও আমার ছেলের বউ বাড়ীতে থাকি আমরা খুব ভয়ে ছিলাম।

আমাদের বিল্ডিং এর সামেন ২য় তলায় কাঁচের গ্লাস লাগানো সেখানে কোন লোহার জানালা ছিলো না, এ দিক দিয়েই ডাকাতরা ডুকে আমাদের কে দেশীয় অস্ত্র দিয়ে জিম্মি করে ১১ ভরি স্বর্ন ছিলো ডয়ারে, আমার গলার চেইন ও কানের দুল, আমার ছেলের বউয়ের কানের দুল ও গলার চেইন নিয়ে যায়। আমরা চিৎকার করলে মেরে ফেলবে বলে হুমকি দেয়।

বুধবার রাতে কি হয়েছিলো এ বিষয়ে ছেংগারচর বাজারের ব্যবসায়ী মো. করিমের স্ত্রী নিপার কাছে জানতে চাইলে তিনি জানান, গভীর রাতে কেমন জানি একটা আওয়াজ হলো আমার ঘুম ভেঙে যায় আমি রুমেই ছিলাম হঠাৎ একদল ডাকাত হাতে চাপাতি,ছুরি, দাঁ, লোহার রড নিয়ে আমার রুমে প্রবেশ করে আমি কিছু বুজে ওঠার আগেই আমার গলায় ছুরি ধরে ও চাঁবি কোথায় টাকা-পয়সা কোথায় জানতে চায়, ডাক-চিৎকার দিলে মেরে ফেলবে। আমি ভয়ে চাঁবি দিয়ে দেই। ডাকাতরা আমার ও আমার শাশুড়ির গলার চেইন ও কানের জিনিস নিয়ে যায়। আমার স্বামী প্রতিদিন বাজার থেকে এসে ২টা প্লাস্টিকের ব্যাংকে ২হাজার করে রাখতো তাও নিয়ে যায়।
রুমে থাকা নগদ টাকা, স্বর্নের বিভিন্ন রকমের অলংকার ও ৪২” স্মার্ট টিভি নিয়ে যায়। ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় একটা লোহার দা, ও তাদের একজোড়া জুতা রেখে গেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি জানান, ডাকাতির ঘটনায় মতলব সার্কেল অফিসার খায়রুল কবির ও আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রকাশিত : বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন