মুন্সীগঞ্জে লরি চাপায় চাঁদপুরের কচুয়ার দুই শিক্ষার্থীর মৃত্যু

চাঁদপুর রিপোর্ট নিউজ ডেস্ক : চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের বাউশিয়া পাখির মোড় এলাকায় গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। শুক্রবার সকালে পালগিরি গ্রামে দুজনের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

দুর্ঘটনায় নিহতরা হলেন, মোটরসাইকেল চালক চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের পালগিরি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে তানভীর আহম্মেদ (২৬) ও আরোহী একই গ্রামের দুলাল মিয়ার ছেলে জাহিদ হোসেন জিতু (২৫)।

পারিবারিক সূত্রে জানা গেছে, দুইজনই ঢাকা কলেজের মেধাবী ছাত্র। তারা দুইজন সম্পর্কে খালাতো ভাই। মোটরসাইকেল যোগে ঢাকা থেকে কচুয়া আসার সময় পথিমধ্যে মহাসড়কের গজারিয়া এলাকার পাখির মোড় ব্রীজের উপর উঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি লরি মোটরসাইকেলটিকে চাপা দেয়। লরিটি রনির পেটের উপর দিয়ে এবং জিতুর পায়ের উপর দিয়ে চলে যায়।

ঘটনাস্থলেই রনি মারা যায়। জিতুকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় নিহতদের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

ভবেরচর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রিয়াদ হোসেন জানান, বৃহস্পতিবার রাতে গোমতী-মেঘনা সেতু সংলগ্নে সড়ক দুর্ঘটনা ঘটে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়।

শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০২৪

Loading

শেয়ার করুন