শহীদ ছাত্র-জনতার রক্তে কেনা স্বাধীনতা রক্ষার দায়িত্ব নিতে হবে তরুণ সমাজকে : জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা

সফিকুল ইসলাম রানা : সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী প্রয়াত নুরুল হুদার ছেলে চাঁদপুর জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক তানভীর হুদা বলেছেন, ক্ষমতার অপব্যবহার, হত্যা, লুট করায় ছাত্রসমাজের আন্দোলনে ফ্যাসিবাদি আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে। শুধু তাই নয় দেশ থেকে পালিয়ে যেতে হয়েছে তাদের। কিন্তু আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া কখনোই দেশ ও জনগণ ছেড়ে যান নাই। তিনি মানুষের কথা চিন্তা করে অত্যাচার অবিচার সহ্য করেছেন। একেই বলে নেতৃত্ব।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা কমপ্লেক্স (ঘনিয়ারপাড়) সোবিত বটতলায় সংক্ষিপ্ত পথসভায় উপরোক্ত কথাগুলো তিনি বলেন।

তিনি বলেন, শহীদ ছাত্র-জনতার রক্তে কেনা স্বাধীনতা রক্ষার দায়িত্ব নিতে হবে দেশের তরুণ সমাজকে।

তানভীর হুদা বলেন, আপনারা দেখেছেন আমাদের প্রিয় নেত্রী, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন ধ্বংস, প্রতিশোধ, প্রতিহিংসা নয়, ভালোবাসা ও শান্তির সমাজ গড়ে তুলতে হবে। তরুণেরা যে স্বপ্ন নিয়ে বুকের রক্ত ঢেলে দিয়েছেন, সে স্বপ্ন বাস্তবায়নে মেধা, যোগ্যতা, জ্ঞানভিত্তিক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তুলতে হবে। আমার আমাদের নেত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করব।

এসময় উপস্থিত ছিলেন, মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি বিল্লাল হোসেন মিধা, মতলব উত্তর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি গোলাম সারোয়ার মজুমদার, জেলা বিএনপির সদস্য আব্দুল মান্নান লস্কর, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক আবু সৈয়দ গোলাম রাব্বানী মামুন সহ বিএনপির সহযোগী অংক সংগঠনের নেতৃবৃন্দ।

বুধবার, ১৪ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন