শুক্রবার মতলব উত্তরে আসছেন শায়খে চরমোনাই

সফিকুল ইসলাম রানা : আগামীকাল শুক্রবার বিকাল ৩ঘটিকার সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ মতলব উত্তর উপজেলা শাখার উদ্যোগে ছেংগারচর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্র-জনতার গণবিপ্লবে সংঘটিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেফতার অবৈধ সম্পদ বাজেয়াপ্ত ও তাদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করা, সংখ্যানুপাতিক (PR) পদ্ধতিতে জাতীয় সংসদ নির্বাচন এবং ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তির লক্ষ্যে ইসলামী সমাজভিত্তিক কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে গণ সমাবেশে প্রধান অতিথি হিসেবে ভাষণ আসছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মতলব উত্তর উপজেলার সভাপতি মুহাম্মাদ হাবিবুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয়, জেলা, থানা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভাপতি হাবিবুর রহমান বলেন, আগামীকালের সমাবেশে আশা করছি জনস্রোত তৈরি হবে। ইসলাম ও দেশপ্রেমিক তৌহিদী জনতা সমাবেশ সফল করতে নানা প্রস্তিুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে। তাই আমি সকল শ্রেণির মানুষকে সমাবেশে উপস্থিত থাকার জন্য উদাত্ত আহবান জানাচ্ছি।

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায় কি?

Loading

শেয়ার করুন