স্বৈরশাসকের চেহারায় যদি বাংলাদেশে কেহ আসতে চায় তাহলে কাউকে আর বরদাস্ত করা হবেনা : শেখ মুহ. জয়নাল আবদিন

হাইমচর প্রতিনিধিঃ চাঁদপুর জেলা ইসলামি আন্দোলনের সভাপতি মুহ. জয়নাল আবদিন বলেছেন, ইসলামী আন্দোলনের ব্যানারে নিরাপদ বাংলাদেশ গড়ে তুলতে চাই। কথিত স্বৈরশাসকের চেহারায় যদি বাংলাদেশে কেহ আসতে চায় তাহলে কাউকে আর বরদাস্ত করা হবেনা।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) হাইমচর উপজেলা ইসলামি আন্দোলনের উদ্যোগে উত্তর আলগী ইউনিয়নে ত্রাণ বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসনয় তিনি বলেন, বাংলাদেশর মানুষ বহুবার রক্ত দিয়েছে। ভারতবর্ষ থেকে পাকিস্তানকে উদ্ধার করতে ওলামায় কেরামসহ লক্ষ লক্ষ মানুষ জিবীন দিয়েছে ফাঁসির কাষ্ঠে ঝুলছে। আবার পাকিস্তান থেকে বাংলাদেশ তৈরি করার জন্য ত্রিশ লক্ষ শহীদ এবং দুই লক্ষ মা বোনের ইজ্জত দিতে হয়েছে। ২০২৪ এর ৫ই আগষ্ট আজকে বাংলাদেশ যুব সমাজ, ছাত্র সমাজ এবং সাধারণ জনগন রক্ত দিয়েছে। আমরা আর রক্ত দিতে চাইনা। এই রক্তের উপর দাড়িয়ে আমরা একটি সুন্দর বাংলাদেশ গড়ে তুলতে চাই।

তিনি আরো বলেন, একটি সংগঠনের মাধ্যমে সকলের সুবিধাগুলি একত্রে সমাধান করা সম্ভব নয়। ইসলামী আন্দোলন তাদের সামর্থ অনুযায়ী এদেশের গরীব দুঃখী অসহায় মানুষের পাশে দাড়াবে।

ত্রাণ বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা সভাপতি শেখ মোহাম্মদ জয়নাল আবেদিন, সেক্রেটারি কে এম ইয়াসিন রাশেদসানী, সাবেক জেলা সভাপতি মাওলানা নুরুল আমিন, ইসলামী আন্দোলনের জেলা সাংগঠনিক সম্পাদক শাহজামাল গাজী সোহাগ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি রাকিব হোসেন, প্রমূখ।

হাইমচর উপজেলা ইসলামি আন্দোলনের সভাপতি ডা. মাও. সফিউল্লাহর নির্দেশনায় সহ সভাপতি ফখরুল ইসলাম শিমুলের তত্ত্বাবধানে উপজেলা ইসলামি আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন