হাইমচরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

হাইমচর ব্যুরো : বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনায় হাইমচরে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৭ জুন ২০২৪ শুক্রবার বিকেলে উপজেলা সদর আলগী বাজার আদর্শ শিশু নিকেতন হলরুমে এ দোয়া অনুষ্ঠিত হয়। হাইমচর উপজেলা জাতীয়তাবাদী ওলামা দলের আয়োজনে অনুষ্ঠিত এ দোয়ায় ওলামা দলের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে দোয়া মুনাজাত পরিচালনা করেন ওলামা দলের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন আনসারী।

দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা বিএনপির সভাপতি মোঃ আমিন উল্লাহ বেপারী, প্রধান বক্তা মোঃ মাজহারুল ইসলাম শফিক।

দোয়া পূর্ব আলোচনা সভায় বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া শারীরিক অসুস্থতায় ভুগছেন, তার জন্য দোয়া করবেন আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি।’

৭৯ বছর বয়সী বেগম খালেদা জিয়া আর্থ্রাইটিস, হৃদ্‌রোগ, ফুসফুস, লিভার, কিডনি, ডায়াবেটিসসহ বিভিন্ন জটিলতায় ভুগছেন।

খালেদা জিয়া জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। আজকে ফ্যাসিস্ট সরকার, তাদের রাজনৈতিক প্রতিহিংসার কারণে দীর্ঘকাল ধরে খালোদা জিয়া কারারুদ্ধ হয়ে রয়েছেন। সম্পূর্ণ একটা মিথ্যা মামলায় তাকে সাজা দিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে রাজনীতি থেকে দূরে সরিয়ে দেওয়ার জন্য তাকে কারাগারে আটক করে রাখা হয়েছে। তাকে বাসায় থাকার সুযোগ দেওয়া হলেও পুরোপুরি তিনি অবরুদ্ধ এবং বন্দি আছেন।

তারা আরও বলেন, অবরুদ্ধ অবস্থায় কারাগার থেকে তিনি অসুস্থ হয়েছেন। তার কোনো চিকিৎসা হয়নি। তিনি বারবার অভিযোগ করেছেন। কিন্তু তৎকালীন সরকার সেটা শোনেনি এবং তার সুচিকিৎসা করেনি। পরবর্তীকালে তাকে যখন হাসপাতালে নিয়ে আসা হয়েছে, সেখানেও তার কোনো সুচিকিৎসা হয়নি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত রাজনৈতিক প্রতিহিংসার কারণে তিনি খালেদা জিয়াকে হত্যা করার উদ্দেশে এবং রাজনীতি থেকে সরিয়ে দেয়ার উদ্দেশে চিকিৎসা থেকে, সুযোগ দেওয়া থেকে বঞ্চিত রেখেছেন।

তারা সকলের কাছে দোয়া চেয়ে জানান, আজকে বিনা চিকিৎসায় খালেদা জিয়া মৃত্যুশয্যায়। আসুন দোয়া করি, তাকে যেন আমাদের মাঝে আবার ফিরিয়ে দেন, আমরা যেন তার নেতৃত্বে আবার জেগে উঠতে পারি।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস মেহনতি, সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল হক বাবুল, আক্তার হোসেন হাওলাদার, আলগী উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ জয়নাল আবেদীন মাষ্টার, আলগী দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আবুল বাসার বাসু মাঝি, চরভৈরবী ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সালাউদ্দিন হাওলাদার, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ জহিরুল ইসলাম মাঝি, উপজেলা সেচ্চাসেবক দলের সভাপতি মিজানুর রহমান ভূইয়া, সাধারণ সম্পাদক মোঃ জাহিরুল ইসলাম মিয়াজি, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মিলাদ মাঝি, উপজেলা শ্রমিক দলের সভাপতি মোঃ শফিউদ্দিন স্বপন, উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি রেজাউল করিম বেপারী।

প্রকাশিত : শুক্র বার,  ২৮  জুন ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

পাইলস ফিস্টুলা রোগের কারণ ও প্রতিকার

Loading

শেয়ার করুন