হাইমচরে জাতীয়তাবাদী ওলামা দলের মতবিনিময় ও ত্রাণ সামগ্রী বিতরণ

সাহেদ হোসেন দিপু : হাইমচরে জাতীয়তাবাদী ওলামা দলের মতবিনিময় ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। হাইমচর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও কেন্দ্রীয় ওলামা দলের সদস্য ড. সলিম উল্লাহ এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে দক্ষিণ আলগী ড. সলিম উল্লাহ তার বাসায় কেন্দ্রীয় কমিটির ও হাইমচর উপজেলা ওলামা দলের নেতৃবৃন্দ এর সাথে মতবিনিময় সভা শেষে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়বাদী ওলামা দলের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মাওলানা মো. সেলিম রেজা। তিনি বলেন অন্তবর্তী কালীন সরকার দেশ গঠনে কাজ করে যাচ্ছে। খুব শীঘ্রই হয়তো জাতীয় নির্বাচন অনুষ্ঠানের ঘোষণা আসতে পারে। তাই বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করে তুলতে হবে।

তাই হাইমচর উপজেলার সর্বস্তরের আলেমদের ওলামা দলের এ কাফেলায় যুক্ত করতে হবে। তৃণমূল পর্যায়ে সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল করতে হবে। যেকোনো মূল্যেই আগামীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে যোগ্য আসনে বসাতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদস্য সচিব এডভোকেট মাওলানা কাজী আবুল হোসেন, হাইমচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শফিক, কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য ও হাইমচরের কৃতি সন্তান, দক্ষিণ আলগী মাওলানা নুরুজ্জামান জিয়াউন্নিসা হাফেজিয়া মাদরাসার সেক্রেটারি ড. মোঃ সলিম উল্যাহ, চাঁদপুর জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক জাকির হোসেন মৃধা, হাইমচর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুন গাজী সহ চাঁদপুর জেলা ও হাইমচর উপজেলা ওলামা দলের নেতৃবৃন্দ।

উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা ওলামা দলের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আলাউদ্দিন আনসারী, সিনিয়র সহ-সভাপতি হাফেজ মাওলানা মোঃ মোক্তার মিজি সাংগঠনিক সম্পাদক হযরত মাওলানা আবুল হোসেন প্রমূখ।

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪

Loading

শেয়ার করুন