হাইমচর প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন : আহ্বায়ক ফারুকুল ইসলাম, সদস্য সচিব দিপু পাটোয়ারী

হাইমচর প্রতিনিধি : বাধা বিপত্তি চরাই উতরাই পেরিয়ে নতুনভাবে যাত্রা শুরু করেছে হাইমচর প্রেসক্লাব। উপজেলা প্রেসক্লাব ও হাইমচর প্রেসক্লাবকে বিলুপ্ত ঘোষণা করে নতুনভাবে যাত্রা শুরু করা এ হাইমচর প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে ফারুকুল ইসলামকে আহ্বায়ক ও শাহেদ হোসেন দিপুকে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

২৪ আগষ্ট ২০২৪ ইং শনিবার সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফারুকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহেদ হোসেন দিপুর সঞ্চালনায় প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মাজহারুল ইসলাম শফিক। তিনি বলেন- হাইমচর প্রেসক্লাবের সাথে আমাদের শ্রম ও ঘাম জড়িত। প্রেসক্লাবে এক নায়কতন্ত্র ও নোংরা রাজনীতি প্রবেশ করায় যদিও আমরা উপজেলা প্রেসক্লাব প্রতিষ্ঠা করেছি, তবুও আমাদের মন হাইমচর প্রেসক্লাবে-ই ছিল। সংকটময় পরিস্থিতি পরিবর্তন হয়ে চাঁদাবাজ, চাটুকার আর অসাংবাদিকরা চলে যাওয়ায় হাইমচর প্রেসক্লাব পুনরায় প্রাণ ফিরে পেয়েছে।

এসময় মাজহারুল ইসলাম শফিক প্রতিষ্ঠাতা সদস্যদের রেখে সকল স্তরের সদস্য পদ বিলুপ্ত ঘোষণা করেন। উভয় প্রেসক্লাব বিলুপ্ত ঘোষণা করে দোয়া ও মুনাজাতের মাধ্যমে নতুনভাবে হাইমচর প্রেসক্লাবের যাত্রা শুরু করেন।

আহ্বায়ক কমিটির অন্য সদস্যগন হলেন- জি.এম ফজলুর রহমান আকাশ, জি.এম জহির ও জাহাঙ্গীর সিকদার।

সোমবার, ২৬ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন