হাজীগঞ্জ মডেল ফার্মাসহ ৫টি ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ উদ্ধার করেছে শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক : হাজীগঞ্জ বাজারে কাঁচাবাজার, হাসপাতাল ও বিভিন্ন ফার্মেসি মনিটরিং করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। মনিটরিংয়ে হাজীগঞ্জ মডেল ফার্মাসহ পাঁচটি ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ উদ্ধার করেছে শিক্ষার্থীরা।

রোববার ও সোমবার দুদিনে এ মনিটরিংয়ে হাজীগঞ্জ মডেল ফার্মা, হাজীগঞ্জ মুন হসপিটাল, নূরে মেডিসিন কর্ণার শাহ জালাল মেমোরিয়াল হসপিটাল ও মিডওয়ে মেডিকেল সেন্টারের ফার্মেসি থেকে এসব মেয়াদোত্তীর্ণ ওষুধ উদ্ধার করা হয়।

শিক্ষার্থী আবির হাসান আব্দুল্লাহ জানান, মডেল ফার্মায় বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়া গেছে। এ ছাড়া আরও চারটি ফার্মেসিতে এসব মেয়াদোত্তীর্ণ ওষুধ পেয়েছি। এসব ওষুধ নিয়ে যাওয়া হচ্ছে। সমন্বয়কদের সিদ্ধান্ত অনুযায়ী ওষুধগুলো ফিরিয়ে দেওয়া বা পুড়িয়ে নষ্ট করা হবে।

আরেক শিক্ষার্থী নিবর আহমেদ জানান, সোমবার স্টেশন রোডে মেয়াদ উত্তীর্ণ ওষধ মুদি দোকান থেকে পানীয়সহ এক লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। এ সময় বিভিন্ন বেকারিতে পরিষ্কার–পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

এদিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা হাজীগঞ্জ বাজারে ট্রাফিক নিয়ন্ত্রণের পাশাপাশি প্রতিনিয়ত বাজার মনিটরিং করছে। তাদের এমন কার্যক্রমকে সাধুবাদ জানান সচেতন মহলও।

সোমবার, ১২ আগস্ট ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন