দরজা ভেঙে বাবা দেখেন ফ্যানের সঙ্গে ঝুলছে মেয়ে

জেলা প্রতিনিধি, ভোলা

ঘরের দরজা ভেঙে বাবা-মা দেখেন গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে মেয়ে মিথিলা মজুমদার (১৬)। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ভোলার লালমোহন উপজেলায় সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে মিথিলা মজুমদার (১৬) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে তার স্বজনরা। শুক্রবার সকালে লালমোহন পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সে স্থানীয় একটি বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

মিথিলার বাবা দীপক মজুমদার জানান, শুক্রবার সকালে মিথিলাকে ঘরে রেখে তার মাকে নিয়ে পাশের মন্দিরের কীর্তন পূজায় যান। বাসায় মিথিলা একা ছিল। কিছু সময় পর ফিরে দেখতে পান রুমের ভেতর থেকে দরজা বন্ধ। তখন অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে মিথিলা। পরে তাকে দ্রুত লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক মিথিলাকে মৃত ঘোষণা করেন। সে কী কারণে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছিল। তবে অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Loading

শেয়ার করুন