মিথ্যা অপবাদ দেয়ায় নির্বাচন থেকে সরে গেলেন সভাপতি প্রার্থী হাসান কাইয়ুম চৌধুরী

স্টাফ রিপোর্টার :
মতলব উত্তর উপজেলার ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাসান কাইয়ুম চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়ার প্রতিবাদে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে সভাপতি প্রার্থী থেকে সরে দাঁড়ালেন। মঙ্গলবার বিকেলে ছেংগারচর পৌর আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।

এ সময় ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি ও ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী (২৯ মার্চ) অনুষ্ঠিদ্রব্য পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি পদে প্রার্থীতার মনোনয়নপত্র প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়ানো কথা ঘোষনা দেন।

এর পূর্বে তিনি ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কাছে তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার চেয়ে আবেদন করেন।

ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়

ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী বলেন, আমি তৃতীয় মেয়াদে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করে আসছি। ২৯ মার্চ আগামী মেয়াদের জন্য সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আমিও সভাপতি প্রার্থী ছিলাম। ২৭ মার্চ সোমবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ বিদ্যালয়ের নির্বাচন সময়কালিন একজন অভিভাবক সদস্যের প্রত্যাহারকৃত নথি অস্ত্রে মুখে জিম্মি করে ছিনিয়ে নেওয়ার আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেন।

এ মিথ্যা অভিযোগের ভিত্তিতে ও ভুল তথ্য দিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার করা হয়। এই সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়। আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি বুঝতে পারছি আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হচ্ছে।


তিনি আরো বলেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আবদুর রহমান সাহিত্য রতœ আমার পিতা। এ বিদ্যালয়ের শিক্ষা, অবকাঠামোর উন্নয়নে বিগত দিন আমি নিরলস ভাবে কাজ করে আসছি। একটি স্বাধীনতা বিরোধী চক্র আমার বিরুদ্ধে অপপ্রচার করে আমার ও বিদ্যালয়ের সুনাম ক্ষুন্ন করার অপপ্রয়াস চালাচ্ছে। বিদ্যালয়ের সার্বিক দিক বিবেচনা করে আমি সভাপতি পদের প্রার্থীতার প্রত্যাহার করে নিয়েছি।

Loading

শেয়ার করুন