চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের পুরানবাজার পূর্ব রামদাসদী এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কিশোর নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন হাফেজ খান (৭০) নামে এক বৃদ্ধ।

বুধবার (২৯ মার্চ) দুপুরে সাড়ে ১২টার দিকে ওই এলাকায় একটি মাঠে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রামদাসদী লালুর দোকান এলাকার জাহাঙ্গীর খানের ছেলে মো. মিনহাজ (১৫) ও একই এলাকার আকতারের ছেলে মো. তামীম (১৬)। তারা দু’জনই পুরান বাজার নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। আহত হাফেজ খান ওই এলাকার বাসিন্দা। তিনি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারের হাসপাতালে চিকিৎসাধীন।

হাফেজ খানের আত্মীয় শিউলী আক্তার জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তীব্র বাতাসের সঙ্গে বৃষ্টি শুরু হয়। ঠিক ওই সময় হাফেজ খানের বাড়ির সামনের খোলা মাঠে খেলাধুলা করছিল কয়েকজন কিশোর। এ সময় মাঠের পাশের বৈদ্যুতিক লাইনের তার ছিঁড়ে নিচে পড়ে। এতে খেলারত দুই কিশোর ওই ছিঁড়ে পড়া তারে জড়িয়ে যায়। এ সময় বিষয়টি নজরে এলে হাফেজ খান ওই দুই কিশোরকে ছাড়াতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার আগে ওই দুই কিশোরের মৃত্যু হয়।

চাঁদপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুশান্ত জানান, দুই কিশোরকে হাসপাতালে নিয়ে আসার পূর্বে তাদের মৃত্যু হয়েছে। আহত ব্যক্তিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আবদুর রশিদ জানান, কিশোরের মরদেহ হাসপাতাল থেকে থানায় এনে রাখা হয়েছে। তাদের স্বজনরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ নিয়ে যাওয়ার জন্য হাসপাতালের কর্মচারীদেরকে মারধর করেছে। এই বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Loading

শেয়ার করুন