চাঁদপুর-রায়পুর সড়কে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ৪

চাঁদপুর-রায়পুর সড়কে সদর উপজেলায় আনন্দ পরিবহনের একটি বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং শিশুসহ চারজন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৩১ মার্চ) বিকেল ৩টায় চাঁদপুর সদর উপজেলা বাগাদী ইউনিয়নের বাগাদী কাদির মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর চর রমণি মোহন গ্রামের আবুল কালামের ছেলে মো. রুবেল (২৫) এবং একই জেলার রায়পুর উপজেলার ৮নং চরবংশী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চর কাছিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মো. সোহেল রানা (২৫)।

স্থানীয়রা জানান, আনন্দ পরিবহনের বাসটি চাঁদপুর বাস স্ট্যান্ড থেকে রায়পুরের উদ্দেশে এবং সিএনজিচালিত অটোরিকশা রায়পুর থেকে চাঁদপুরে প্রবেশ করার সময় এ সংঘর্ষ হয়।

নিহত সোহেল রানার স্বজনেরা জানান, ওমানের উদ্দেশে চাঁদপুর যাওয়ার পথে সিএনজি-বাস সংঘর্ষে মৃত্যুবরণ করেন সোহেল। আগামীকাল শনিবার সকাল ১০টায় এমিরেটস এয়ারলাইন্স ফ্লাইট ছিল তার।

পুলিশ জানায়, আহতদের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে। তাদের সবার বাড়ী লক্ষ্মীপুর জেলার বিভিন্ন স্থানে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, আজ বিকেল ৩টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কের বাগাদী ইউনিয়নের কাদির মার্কেটের সামনে সিএনজিচালিত অটোরিকশার সাথে আনন্দ পরিবহনের একটি বাসের সংঘর্ষে সোহেল রানা ঘটনাস্থলে মারা যান এবং নিহত রুবেলের চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

এ ঘটনায় আরও ৪ জন যাত্রী আহত হন। বর্তমানে ওই বাস ও সিএনজি জব্দ আছে। নিহতদের পরিবার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের নিকট আবেদনের প্রেক্ষিতে তাদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে।

Loading

শেয়ার করুন