কচুয়ায় প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে ঢেউটিন বিতরণ

ওমর ফারুক সাইম :
কচুয়ায় প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী (ঢেউটিন) বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার কড়ইয়া ইউনিয়নের নোয়াগাও গ্রামে ও কচুয়া পৌরসভার কুটিয়া গ্রামে দুটি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে প্রবাসী কল্যান পরিষদ কচুয়া উপজেলা শাখার উদ্যোগে ঢেউটিন বিতরণ করা হয়েছে।

এসময় আলোর মশাল সামাজিক যুব সংগঠনের সভাপতি ওমর ফারুক সাইম, সাংবাদিক মেহেদী হাসান, প্রবাসী কল্যান পরিষদ কচুয়া উপজেলা শাখার কোষাধ্যক্ষ জসিমউদ্দীন ও সমাজসেবক মির্জা আবদুল্লাহ আল মামুন, কুটিয়া ল²ীপুর ঈদগাহ জামে মসজিদের ইমাম মাওলানা আবু বকরসহ অনান্যরা উপস্থিত ছিলেন।

প্রবাসী কল্যান পরিষদ কচুয়া উপজেলা শাখার সভাপতি কাজী মোখলেছুর রহমান ও সাধারণ সম্পাদক সোহেল সওদাগর জানান, আমরা সবাই মানুষ। আমাদের সকলের প্রতি সকলের কিছু দায়িত্ব ও কতব্য রয়েছে। সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে।

এখানে প্রবাসী কল্যান পরিষদ কচুয়া উপজেলা শাখা সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কল্যানে কাজ করছে।ভবিষতেও তাদের এধরনের উন্নয়ন কর্মকান্ড ও মানবসেবা অব্যাহত থাকবে বলে প্রবাসী কল্যান পরিষদ কচুয়া উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক জানিয়েছেন।

ছবিঃ কচুয়ায় অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণের একাংশ।

Loading

শেয়ার করুন