হাইমচরে বিএনপি নেতা মাজহারুল ইসলাম শফিকের মুক্তি চেয়ে প্রতিবাদ সভা

হাইমচর প্রতিনিধি :

হাইমচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শফিককে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তারে মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সভা করেছে উপজেলা বিএনপি। একইসাথে বিদুৎ গ্যাসসহ, দ্রবমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূনীর্তির প্রতিবাদে এবং পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

গতকাল ৮ এপ্রিল শনিবার সকালে হাইমচর উপজেলা সদর আলগী বাজারে উপজেলা বিএনপির আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উপজেলা বিএনপির সভাপতি আমিন উল্লাহ বেপারীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক হারুনুর রশিদ গাজির সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড.সেলিমুল্লাহ সেলিম।

তিনি বলেন, হাইমচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিককে গ্রেফতার করে মানুষের বাক-ব্যক্তি স্বাধীনতার ওপর চরম চপেটাঘাত করেছে। সরকার বিরোধী কন্ঠস্বরকে নিস্তব্ধ করার জন্যই একের পর এক কালো আইন প্রনয়ণ এবং সাংবাদিক সহ বিএনপি ও বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে গ্রেফতারের মাধ্যমে সরকার প্রমাণ করেছে যে, তারা গনতন্ত্রকে চিরদিনের জন্য মাটিচাপা দিতে চায়। চলমান দুর্বার আন্দোলনকে ধুলিস্যাত এবং বিএনপি নেতাকর্মীদের মনে ভীতি সঞ্চার করতেই নিশিরাতের বর্তমান অবৈধ সরকার ধারাবাহিকভাবে নির্যাতন ও জুলুম চালাচ্ছে।

তিনি বলেন, বিএনপিসহ সরকারবিরোধী ভিন্নমতের মানুষদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ও গ্রেফতারের মধ্য দিয়ে বর্তমান শাসকগোষ্ঠী দেশবাসীকে বার্তা দিচ্ছে যে, দঃসহ কর্মকাÐ নিয়ে সমালোচনা করা যাবে না। মাজহারুল ইসলাম শফিক সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শীকার বলেই তাকে ডিজিটাল নিরাপত্তা আইনে জড়িয়ে গ্রেফতার করা হয়েছে। আজকের প্রতিবাদ সমাবেশ থেকে আমাদের দাবী মাজহারুল ইসলাম শফিককে অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে।

পরিশেষে তিনি বলেন, আজ দ্রব্য মূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির কারণে দেশের খেটে খাওয়া কৃষক শ্রমিক অনাহারে কিংবা অর্ধাহারে দিনাতিপাত করছে। চাল, ডাল, তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপণ্যের দাম কমিয়ে আনার দাবী জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, হাইমচর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সরদার আবু তাহের, আবদুল কুদ্দুস মেহনতী, সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম কোতওয়াল, আজিজুল হক বাবুল, হাইমচর উপজেলা যুবদলের আহবায়ক মোঃ জহিরুল ইসলাম মাঝি, সিনিয়র যুগ্ম আহŸায়ক আব্দুল মান্নান আখন, উপজেলা সেচ্চাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান, সদস্য সচিব জহির মিয়াজি, হাইমচর উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল আহম্মেদ আখন, সদস্য সচিব মিলাদ হোসেন মাঝি, ওলামাদলের সভাপতি মাও.আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মাও. আলাউদ্দিন আনসারী, কৃষক দলের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, মৎস্যজীবী দলের সভাপতি রেজাউল করিম বেপারী, সাধারণ সম্পাদক মোঃ জুয়েলসহ উপজেলা বিএনপি ও অন্যান সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Loading

শেয়ার করুন