মোহনপুর ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

মতলব উত্তর প্রতিনিধি
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৭নং মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মিজানুর রহমান ইউনিয়নের সকল মানুষের জন্য সকল নাগরিক সেবা বিনামূল্যে (ফ্রি) ঘোষনা দিয়েছেন।

বুধবার (১২ এপ্রিল) বিকেলে শপথ গ্রহণ শেষে বিকেলে মোহনপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে মিলাদ ও দোয়ার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ইউনিয়ন পরিষদের কার্যক্রম গ্রহণকালে সংক্ষিপ্ত আলোচনায় পবিত্র রমজান মাস উপলক্ষে আনুষ্ঠানিকভাবে সকল নাগরিক সেবা বিনামূল্যে (ফ্রি) এই ঘোষনা দেন তিনি। এর আগেও চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরপরই তিনি এই ঘোষনা দিয়েছিলেন। চেয়ারম্যান কাজী মিজানুর রহমানের তাৎক্ষণিক এ ব্যতিক্রম উদ্যোগে মোহনপুরের মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

মোহনপুর ইউনিয়ন পরিষদের সকল স্টাফদের উদ্দেশ্যে চেয়ারম্যান কাজী মিজানুর রহমান বলেন, ইউনিয়ন পরিষদ থেকে সরকারি সেবা পেতে সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয়। সরকার নির্ধারিত ফি ছাড়া অতিরিক্ত কোন প্রকার টাকা-পয়সা নেয়া যাবেনা এবং সেবা নিতে আসা প্রতিটি নাগরিককে যথা সময়ে নাগরিক সেবা প্রদান করতে হবে।

উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে চেয়ারম্যান কাজী মিজানুর রহমান বলেন, পবিত্র রমজান উপলক্ষে সকল প্রকার নাগরিক সেবা আমার পক্ষ থেকে ফ্রির ঘোষনা দিলাম আপনারা সকল প্রকার সেবা নিবেন এবং সেবা নিতে এসে হয়রানির শিকার হলে আমাকে জানাবেন আমি ব্যবস্থা নিব এবং পরবর্তী সময়ে ইউনিয়ন পরিষদ থেকে সেবা নিতে এসে সরকার কর্তৃক নির্ধারিত ফি ছাড়া অতিরিক্ত কোন টাকা-পয়সা কাউকে দিবেন না এবং যথা সময়মে আপনারা আপনাদের সেবা গ্রহণ করবেন। সেবা নিতে এসে সেবাপেতে বিলম্ব হলে বা কোন ধরনের হয়রানির শিকার হলে সাথে সাথে আমাকে জানাবেন।

ইউনিয়ন পরিষদের কার্যক্রম শুরুর পর চেয়ারম্যান কাজী মিজানুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, মোহনপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যগণ, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃৃন্দ, মোহনপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধাগণ, মোহনপুর ইউনিয়ন যুবলীগ ও মোহনপুর ইউনিয়ন পরিষদের স্টাফ ও মোহনপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এছাড়াও চেয়ারম্যান কাজী মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান তার পরিবারবর্গ।

এসময় উপস্থিত ছিলেন, প্রবীণ আওয়ামী লীগ নেতা ফয়েজ সরকার, গোলাম হোসেন, ফজলুল হক সরকার, আওয়ামী লীগ নেতা আবু হানিফ প্রধান, শ্রমিক লীগ নেতা কাজী মানিক, মোঃ লিটন ভ‚ঁইয়া, মোঃ মুক্তার হোসেন বেপারী, সংবাদ সারাবেলা পত্রিকার প্রকাশক ও মোহনপুর পর্যটনের সিইইউ কাজী জাফর, মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য, সংবাদ সারাবেলা পত্রিকার নির্বাহী সম্পাদক ও মোহনপুর পর্যটনের পরিচালক কাজী মোহাম্মদ হাবিবুর রহমান, মোহনপুর পর্যটনের জিএম কাজী মোহাম্মদ জাকির হোসেন, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউনিয়ন পরিয়দের ইউপি সদস্য বিল্লাল হোসেন তপাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, সাংগঠনিক সম্পাদক কাজী মতিউর রহমান, ইউপি সদস্য মো. আল-আমিন প্রধান, মো. শাহাদাত, মো. রিয়াদ, মিজানুর রহমান হাওলাদার, মো. নাদির, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য উম্মুল আয়মা লাইলী, এখলাছপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. লিটন সরদার, সাংগঠনিক সম্পাদক সোহেল, কলাকান্দা ইউপি যুবলীগের আহবায়ক মো. মনির হোসেন ছৈয়াল, উপজেলা যুবলীগ নেতা কাজী মো. আনোয়ার হোসেন, জহিরাবাদ ইউনিয়ন যুবলীগ নেতা মো. শামিম বেপারী’সহ মতলব উত্তর উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Loading

শেয়ার করুন