মতলব উত্তরে দরিদ্রদের মাঝে শাড়ি-লুঙ্গী বিতরণ

মতলব উত্তর প্রতিনিধি :

শেখ হাসিনার কারনে বাংলাদেশ এখন সবার কাছে উন্নয়নের রোল মডেল……পরিকল্পনার প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম

সফিকুল ইসলাম রানা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বে মার্যাদার জায়গায় আসন গ্রহণ করেছে।তার কারনেই বাংলাদেশ এখন সবার কাছে উন্নয়নের রোল মডেল। তিনি সবসময় দেশের মানুষের কল্যাণের কথা ভাবেন। শেখ হাসিনার এই অবদানের কারণেই তাকে ‘মাদার অব হিউম্যানিটি’ বলা হয়ে থাকে।

১৫ মে সোমবার সকালে মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ মাঠে পরিকল্পনা প্রতিমন্ত্রীর পক্ষথেকে দরিদ্রদের মাঝে শাড়ি-লুঙ্গী বিতরন পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনার প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম এ কথাগুলো বলেছেন।

ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ।

বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শহীদ উল্লা প্রধান, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক কবির হোসেন মাস্টার, চাঁদপুর জেলা যুবলীগের সাবেক সদস্য গাজী শাখাওয়াত হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরে আলম স্বপন, সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মেঘনা ধনাগোদা পানি ফেডারেশনের সভাপতি শাহীন চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন,ফতুপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলু সরকার, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্মআহবায়ক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল হাসনাতসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

এ সময় তিনি আরো বলেন, বর্তমান জনবান্ধব সরকার সমাজের পিছিয়ে থাকা জনগোষ্টীকে সবধরনের সহযোগীতা দিতে খুবই আন্তরিক।পাশাপাশি সমাজের বিত্তবানরা যে যার সামর্থানুযায়ী সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছে যা সত্যিই প্রশংসনীয়।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, এই মতলবের যুব সমাজকে রক্ষা করার লক্ষে কোন ক্রমেই যেনো মাদকের বিস্তার লাভ না করে সে দিকে পুলিশ প্রশাসনকে সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করার নির্দেশ দেন। তিনি আরো বলেন, এ কাজ শুধু আইন শৃংখলা বাহিনীরই কাজ তা নয় একাজে সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে আন্তরিকপূর্ন ভূমিকা রাখতে হবে।

Loading

শেয়ার করুন