হাজীগঞ্জে ভাতিজী ধর্ষণের ঘটনা ধামাচাপার চেষ্টায় ইউপি সদস্যসহ ৫ জন আটক

নিজস্ব প্রতিবেদক : :

হাজীগঞ্জে এক কিশোরী ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় সোমবার হাজীগঞ্জ থানা পুলিশ অভিযুক্ত ধর্ষক ও ঘটনা ধামাচাপার চেষ্টায় এক ইউপি সদস্যসহ ৫ জনকে আটক করেছে।

হাজীগঞ্জ থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত লাউকরা গ্রামের অভিযুক্ত ধর্ষক মোঃ রায়হান (১৮), তার চাচাতো বোন হাজেরা বেগম (২৫), খালেদা আক্তার (২২), চাচাতো ভাই মোঃ হাবিবুর রহমান সর্দার (৩০), ইউপি সদস্য মোঃ রহমত উল্যাহকে আটক করা হয়েছে।

এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে সোমবার হাজীগঞ্জ থানায় একটি মামলা করেন। তিনি বলেন, ধর্ষক কিশোর হাজীগঞ্জ উপজেলার ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ডের লাউকরা সর্দার বাড়ির সিরাজুল ইসলাম ওরফে ছেরু সর্দারের ছেলে। ধর্ষিতা একটি মাদ্রাসার ৯ম শ্রেণির শিক্ষার্থী।

প্রতিবেশী হওয়ায় ওই কিশোর কিশোরীকে ডেকে এনে একাধিকবার ধর্ষণ করে। এতে কিশোরী ২ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ নিয়ে শুক্রবার (১২ মে) রাতে ইউপি সদস্যের নেতৃত্বে বাড়ির লোকজন মিলে একটি শালীসি বৈঠক হয়। বৈঠকে ১ লাখ ২০ হাজার টাকার বিনিময়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার সিদ্ধান্ত হয়। ধর্ষিতা কিশোরী ও ধর্ষক কিশোর দূর সম্পর্কীয় চাচা-ভাতিজী।

হাজীগঞ্জ থানার ওসি জোবায়ের সৈয়দ জানান, অভিযুক্ত ৫ জনকে আটক করা হয়েছে। তবে ধর্ষকের বয়স বিবেচনা করে নারী ও শিশু ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। বাকিদের সোমবার বিকেলে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Loading

শেয়ার করুন