রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকাঃ মা-বাবার আহাজারি

কুড়িগ্রামের উলিপুরে দুই বছরের শিশু তাসফিয়া জান্নাত রোকাইয়া। আধো আধো কথা আর মিষ্টি হাসিতে সকলের মন কেড়ে নিতে পটু। তার মায়াবী চেহারা মন কাড়ে এক পলকেই। তাকে নিয়ে বেশ ভালোই চলছিলো রোকাইয়ার বাবা ও মা রয়েল-আরজিনা দম্পতির জীবন। হঠাৎ শ্বাসকষ্ট জনিত সমস্যায় অসুস্থ্য হয় রোকাইয়া। প্রতিদিনই বাড়তে থাকে তার অসুস্থ্যতা।

এরপর বিভিন্ন ডাক্তার ঘুরে অবশেষে নেয়া হয় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটে। এখানে ডাঃ তাহমিনা জান্নাত হাসান এর তত্বাবধানের পরীক্ষা নিরীক্ষার পর জানা যায়, রোকাইয়ার হার্টে ব্লক ও ছিদ্র আছে। মে মাসের মাঝামাঝি সময়ের মধ্যেই রোকাইয়ার অপারেশন করাতে হবে। অপারেশন বাবদ খড়চ হতে পারে ৪-৫ লক্ষ টাকা।

এ কথা শুনে দিশেহারা হয়ে পরেন গার্মেন্টস শ্রমিক রয়েল-আরজিনা দম্পতি। এতো টাকা কোথায় পাবে? এদিকে মেয়ে রোকাইয়াকে অপারেশন করাতেই হবে। নিজের বসত ভিটা বলতে যা ছিল তা তিস্তা নদীর করাল গ্রাসে বিলীন হয়ে গেছে আরো অনেক আগেই। নিরুপায় রয়েল মেয়েকে বাঁচানোর আকুতি নিয়ে সমাজের বিত্তবান ও দানশীল ব্যাক্তিদের কাছে সাহায্যের আবেদন করেছেন।

রয়েল উপজেলার গুনাইগাছ ইউনিয়নের সন্তোষ অভিরাম গ্রামের বাসিন্দা হলেও গাজিপুরে গার্মেন্টস শ্রমিক হিসেবে কর্মরত। তারা সপরিবারে গাজীপুরের সাইনবোর্ড নামক এলাকার ৩৫ নম্বর বাদে কলমেশ্বর নামক ওয়ার্ডের ৮১৩ নম্বর বাড়িতে ভাড়া থাকেন।

রোকাইয়াকে চিকিৎসা সহযোগীতার জন্য বিকাশ/রকেট নম্বর 01706115881-9 (রয়েল মিয়া) অথবা বিকাশ ও রকেট মার্চেন্ট- 01979124435। অথবা রয়েল মিয়া, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড হিসাব নম্বর 2052-12200005109 (রাউটিং নম্বর- 105330554, সাইনবোর্ড সাব-ব্রাঞ্চ, গাজীপুর)।

বিঃদ্রঃ উপরে উল্লেখিত সমস্ত তথ্য সত্য এবং সঠিক। যদি এর কোনো ব্যতিক্রম হয় তাহলে এর সমস্ত দায়ভার আমার এবং আমি তা বহন করবো। তথ্য অসত্য হলে যে কেউ আমার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে পারেন।

বার্তা প্রেরক-
জে এম আলী নয়ন
জ্যেষ্ঠ প্রতিবেদক
শীর্ষ সংবাদ

Loading

শেয়ার করুন