শেখ হাসিনাকে বিএনপি -জামাত কর্তৃক হত্যার হুমকি প্রতিবাদে মতলব উত্তরে বিক্ষোভ 

সফিকুল ইসলাম রানা :

বিএনপি -জামাত কর্তৃক আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২২ মে বিকেলে চাঁদপুরের মতলব উত্তরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. রুহুল আমিনের সভাপতিত্ত্বে উপজেলা আওয়মীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, শহীদ উল্লাহ মাস্টার, যুগ্ন সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সসম্পাদক শাহজাহান মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নূরুল আমিন বোরহান,ফরাজিকান্দি ইউপির চেয়ারম্যান ইন্জি. রেজাউল করিম,ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়মীলীগের সাধরন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন সরকার,উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিরাজ খালিদ, মহিলা আওয়মীলীগ নেত্রী লাভলী আক্তার, কৃষকলীগের সাধারন সম্পাদক জিএম ফারুক, সাবেক ছাত্রনেতা ওয়াছকুরুনী,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক তামিম, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জামাম প্রমুখ।

বক্তারা বলেন, রাজশাহী বিএনপির আহবাবায়ক আবু সাইদ চাঁদ, জননেত্রী প্রধানমন্ত্রী ও আওয়ামিলীগের সভাপতি শেখ হাসিনাকে প্রকাশ্য হত্যার হুমকি দিয়েছে। এতে বুঝা যায় বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা ১৯৭৫ সালে জাতির জনকে স্বপরিবারে নৃশংসভাবে হত্যা করেছিল।

২০০৫ সালে রমনার বটমূলে গ্রেনেড হামলা করে হত্যা করতে চেয়েচিল। তারা একেরপর এক হত্যাকান্ড সংঘটিত করে আসছে।বক্তারা আরো বলেন, বিএনপি নেতা চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।পাশাপাশি তার ফাঁসির দাবী জানাই।

Loading

শেয়ার করুন