বাবার কবর জিয়ারত করে মাঠ চষে বেড়াচ্ছেন আ’লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী সেলিম

ছেংগারচর পৌরসভার তফসিল ঘোষণার পর

সফিকুল ইসলাম রানা :

বুধবার ৩১ মে ২০২৩ ইং,স্থানীয় সরকার নির্বাচন (পৌরসভা) চাঁদপুর মতলব উত্তরে ছেংগারচর পৌরসভার তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল ঘোষণার পর প্রার্থী ও ভোটারদের মাঝে আনন্দ বিরাজ করছে। প্রার্থীতা ঘোষণা আর প্রচারনা নিয়ে শুরু করেছে আগে থেকেই।

ছেংগারচর পৌরসভার আওয়মীলীগের সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম তার বাবার কবর জিয়ারত করে নির্বাচনী প্রচারনা শুরু করেছে। বুধবার বাদ আছর স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে কবর জিয়ারত শেষে দোয়ার মাধ্যমে প্রচারনা শুরু করলেন।

এসময় তিনি ছেংগারচর পৌরসভার বিভিন্ন এলাকায় কর্মী-সমর্থকদের নিয়ে গন সংযোগ করেন এবং নৌকা মার্কায় ভোট চান।

পরে বিকেলে ছেংগারচর পৌর আওয়মীলীগ, অঙ্গ সংগঠন ও সহযোগী কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে কৌশলাদী বিনিময় করেন। তাদের নৌকার প্রচার-প্রচারণা করা নৌকার পক্ষে কাজ করার আহব্বান জানান।

এসময় তিনি বলেন, দীর্ঘদিন যাবত ছেংগারচর পৌরসভার নির্বাচন স্থগিত চিল। আজ তফসিল ঘোষণা হয়েছে, এখবর শুনে ভোটারদের মাঝে আনন্দের বন্যা বইছে। বহুদিন পর তারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পাড়বে।

তিনি আরো বলেন, ছেংগারচর পৌরসভার নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনীত (নৌকার) সম্ভাব্য মেয়র প্রার্থী। আপনাদের দোয়া ও ভালোবাসা থাকলে আমি নৌকা পাবো। আমি ছাড়া আ’লীগের অন্য প্রার্থী থাকতে পারে। নৌকা যে পায় আমরা সবাই তার পক্ষে কাজ করবো। আমি যদি নৌকা পাই তাহলে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। নির্বাচিত হলে ছেংগারচর পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো।

এসময় উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌর আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক খান, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর জামান সরকার, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, পৌর যুবলীগ নেতা ওমর খান, শাহিন মাস্টারসহ অন্যান্য নেতাকর্মী।

Loading

শেয়ার করুন