ছেংগারচর পৌরসভার নির্বাচনে দলীয় প্রতীক নৌকা চায় আ’লীগের ১৬ জন

সফিকুল ইসলাম রানা :

ঘোষনা করা হয়েছে মতলব উত্তরের ছেংগারচর পৌরসভার তফসিল। তফসিল ঘোষণার পর নিজেদের জানান দিচ্ছেন প্রার্থীরা। কেউ গনসংযোগ করে, কেউ ব্যানার ফেস্টুন সাটিয়ে আবার কেউবা সামাজিক যোগাযোগের মাধ্যমে।

বিএনপি নির্বাচনে অংশ না নিলেও ক্ষমতাশীন আ’লীগ, জাতীয় পার্টিসহ অন্যান্য দল থেকে বেশ কয়েকজন মেয়র পদে প্রার্থী হতে পাড়ে। আ’লীগের সম্ভাব্য মেয়র পদে প্রায় ১৬জন প্রার্থীর নাম শোনা যাচ্ছে। তারা সবাই নৌকা চায়। আ’লীগের সম্ভাব্য মেয়র পদে নৌকা প্রত্যাশীরা হলো, সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, ছেংগারচর ইউপির সাবেক চেয়ারম্যান মোখলেছুর রহমান মাস্টার, পৌর আ’লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, উপজেলা আ’লীগের অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক লায়ন আরিফ উল্যাহ সরকার,

তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য শাহাআলম ছিদ্দিকী, উপজেলা আ’লীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আল-মামুদ টিটু মোল্লা, পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর আ’লীগ নেতা আতিকুর রহমান আতিক, আ’লীগ নেতা আলাউদ্দিন প্রধান, গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান সেলিম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড মহসীন মিয়া মানিক, উপজেলা যুবলীগের নেতা বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মোঃ নাসির উদ্দিন মিয়া,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, পৌর ছাত্রলীগ নেতা ওয়াস কুরুনী খান মুকুল।

Loading

শেয়ার করুন