শোষণ নয় সেবাই একমাত্র লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী জান্নাতুল ফেরদৌস জয়া

সফিকুল ইসলাম রানা :

চাঁদপুরের মতলব উত্তরে ছেংগারচর পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী আগামী ১৭ জুলাই সোমবার নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়ন প্রত্র জমা দেওয়ার শেষ সময় ১৮ জুন রবিবার। মনোনয়ন প্রত্র যাচাই বাচাই ১৯ জুন সোমবার। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৫ জুন রবিবার।

আগামী ১৭ জুলাই ছেংগারচর পৌরসভা নির্বাচনে ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী জান্নাতুল ফেরদৌস জয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন। তিনি সমাজের সৎ, নির্ভিক ও সাহসী নারী নেত্রী হিসেবে বিগত দিনে সুনামের সহিত কাজ করছে। জনগণ যদি তাকে সুযোগ দেন তাহলে মানুষের কল্যাণে কাজ করতে চান এই নারী নেত্রী জান্নাতুল ফেরদৌস জয়া।

আসন্ন ১৭ জুলাই ছেংগারচর পৌরসভার নির্বাচনে সংরক্ষিত মহিলা সংরক্ষিত কাউন্সিলর পদে নির্বাচন করবে জয়া, সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজের পাশাপাশি মাদকমুক্ত, বাল্যবিবাহ বন্ধ করা, সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করতে ও নির্যাতিত নারী সমাজের কল্যাণে তাদের সহায়তায় করাই তার মুল্য লক্ষ্য।

পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ডের ভোটাররা বলেন, কাউন্সিলর পদপ্রার্থী জান্নাতুল ফেরদৌস জয়া নম্র-ভদ্র, সততা এবং স্বচ্ছতার সাথে সব সময় আমাদের পাশে থেকেছেন। করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক, দিন-মজুর ও গরিব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য-সহযোগিতা করেছেন।

অসহায়দের সাহায্য সহযোগিতায় অগ্রগামী থাকায় তাকে আমরা ছেংগারচর পৌরসভার (৪-৫-৬) নং মহিলা সংরক্ষিত ওয়ার্ড থেকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করতে চাই।

কাউন্সিলর পদপ্রার্থী জান্নাতুল ফেরদৌস জয়া বলেন, আমি সব সময় মানুষের পাশে থেকে জনগণকে নিয়ে কাজ করছি। আমার ৪,৫,৬ ওয়ার্ডের উন্নয়নমূলক কাজসহ মানুষের সেবা করতে সবাইকে পাশে থাকার আহবান জানাচ্ছি । আমি এ পর্যন্ত আমার ভোটার এলাকার অসহায় দরিদ্র, গরীব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় সাহায্য-সহযোগিতা করে আসছি এবং ভবিষ্যতেও করব। আমি জনগণের সেবায় নিয়োজিত থেকেছি বিধায় জনগণ আমাকে ভালবাসে । আমার উপর দায়িত্ব অর্পিত হলে আমি সঠিকভাবে পালন করব এবং জনসেবায় নিজেকে নিয়োজিত রাখব।আমি জনগণের কল্যাণে আমার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের উন্নয়নমূলক কর্মকাণ্ড ভূমিকা রাখতে চাই ।

আমি কাউন্সিলর না হয়েও মানুষের পাশে থেকে তাদের সেবা করেছি এবং আগামীতে কাউন্সিলর নির্বাচিত হলে এই সেবা করার সুযোগ আরও বেশী পাব। আর এজন্যেই আমি কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ৪,৫ ও ৬নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চাই।

Loading

শেয়ার করুন