ছেংগারচর পৌরসভার নির্বাচনে মেয়র হতে চান স্বতন্ত্রের নুরুল হক ও জাপার সেলিম

সফিকুল ইসলাম রানা :

মতলব উত্তরে ছেংগারচর পৌরসভার তফসিল ঘোষনা হওয়ার পর থেকে মেয়র পদে সম্ভাব্য প্রার্থীদের প্রচারনা শুরু হয়েছে। নিজেদের জানান দিচ্ছেন প্রার্থীরা। কেউ গনসংযোগ করে, কেউ ব্যানার ফেস্টুন সাটিয়ে আবার কেউবা সামাজিক যোগাযোগের মাধ্যমে।

বিএনপি নির্বাচনে অংশ না নিলেও ক্ষমতাশীন আ’লীগ, জাতীয় পার্টিসহ অন্যান্য দল থেকে বেশ কয়েকজন মেয়র পদে প্রার্থী হতে পাড়ে। সম্ভাব্যদের তালিকায় এখন পর্যন্ত আ’লীগের ১৬জন, জাতীয় পাটির ১ জন ও স্বতন্ত্রের ১জনের নাম শোনা যাচ্ছে।

স্বতন্ত্রের সমাজ সেবক নুরুল হক সরকার ও জাপা থেকে পৌর জাপার সভাপতি সেলিম মোল্লা।

স্বতন্ত্র প্রার্থী নুরুল হক সরকার বলেন, আমার স্ত্রী আমেনা বেগম ছেংগারচর পৌরসভার ২ বারের মেয়র ছিল। সাধারণ মানুষের বিপদে আপদে আমি পাশে ছিলাম। সাধারণ মানুষের ভালোবাসা ও দোয়া আছে। যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে আমি জয়ের জন্য শতভাগ আশাবাদী। তাই প্রশাসনের কাছে সুষ্ঠু নির্বাচনের দাবী জানাচ্ছি।

অপর দিকে সেলিম মোল্লা ছেংগারচর পৌর জাপার সভাপতি ও দলের ত্যাগী নেতা। দীর্ঘদিন ধরে দলের সুখে দুঃখে দলের ও জনগনের পাশে রয়েছেন। তাই দল থেকে আগেই নির্ধারণ করা হয়েছে পৌর নির্বাচনে জাপার দলীয় মনোনয়ন তাকে দেওয়া হবে। এ বিষয়ে জানতে চাইলে সেলিম মোল্লা বলেন, আমি অসহায় দুস্থ ও মেহনতী মানুষের পাশে আছি এবং থাকবো। আ’লীগ ও বিএনপিকে মানুষ আর বিশ্বাস করে না। সাধারণ মানুষ এখনও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের লাঙ্গলকে ভালোবাসে। তিনি আরো বলেন, যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে আমার জয় নিশ্চিত। তিনি সকলের কাছে দোয়া ও সর্মথন চেয়েছেন।

Loading

শেয়ার করুন