ছেংগারচর পৌরসভা নির্বাচন : আ’লীগের দলীয় ফরম জমা দিলেন নাছির উদ্দীন

সফিকুল ইসলাম রানা :
চাঁদপুরের ছেংগারচর পৌরসভার নির্বাচনে দলীয় ফরম কিনে জমা দিলেন ছেংগারচর পৌরসভার মেয়র প্রার্থী, উপজেলা যুবলীগ নেতা, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. নাছির উদ্দীন। মঙ্গলবার ৬ জুন দুপুরে তাঁর মনোনয়নপত্র কিনে তা পূরন করে জমা দেন আওয়মীলীগের ধানমন্ডি কার্যালয়ে।

মনোনয়ন পত্র জমা দেওয়ার পর নাছির উদ্দীন বলেন, মনোনয়নপত্র জমা দিয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্দশের সৈনিক আমি, সাধারন মানুষের বিপদে আপদে সবসময় পাশে ছিলাম আছি এবং থাকবো। সাধারণ মানুষের ভালোবাসাই আমার অনুপ্রেরণা। মহামারী দূর্যোগ করোনার সময় নিজের জীবন বাজি রেখে সুবিধা বঞ্চিত মানুষের সেবায় নিয়োজিত ছিলাম। আমি যতদিন বাঁচবো ততদিন মানুষের সেবা করে যাবো। রাজনৈীতি ছাড়াও আমি বিভিন্ন সামাজিক সংঘটনের সাথে জরিত আছি।

আমি আ’লীগের দলীয় মনোনয়ন পেতে শতভাগ আশাবাদী। যদি আমি নৌকা পাই তাহলে জয়ের ব্যাপারে নিশ্চিত দিতে পাড়ি। আমি বিজয়ী হলে অবহেলিত পৌরবাসীর ব্যাপক উন্নয়ন হবে। রাস্তা-ঘাট, ব্রিজ -কালর্ভাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল ক্ষেত্রে উন্নয়নের বিপ্লব ঘটবে।মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ,কিশোর গ্যাং বন্দ করা হবে। একটি শান্তি প্রিয় পৌরসভা উপহার দিবো।

Loading

শেয়ার করুন