মাদ্রাসা ও খানকার জায়গা উচ্ছেদে ও মিথ্যা সংবাদ প্রকাশে সংবাদ সম্মেলন

সফিকুল ইসলাম রানা :

চাঁদপুরের মতলব উত্তরে মাদ্রাসা ও খানকা শরীফ উচ্ছেদ এবং প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার ৭ জুন সকালে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্রামে এ সংবাদ সম্মেলন করা হয়েছে। সংবাদ সম্মেলনে ভূক্তভোগী আমিনুল এহসান ফেরদৌস বলেন, আল মেহেদী হাসান দস্তগীর, আহম্মদ মোহাম্মদ বাপ্পু তারা আমার চাচাতো ভাই ও মনিকা বেগম আমার চাচাতো ভাইয়ের বউ হয়। তাদের জায়গা আর আমার জায়গা আলাদা দাগ। তারা রাস্তার নামে জোরকরে আমার জায়গা দখল করার চেষ্টা করছে। এবিষয়ে থানা পুলিশ ও স্থানীয়দের নিয়ে মিমাংশা হলেও তারা তা উপেক্ষা করে তাদের জায়গায় ওয়াল দিয়ে আমার একক জায়গা দিয়ে জোরকরে রাস্তা নিতে চায়। আমি তাতে বাঁধা দিলে গত ৫ মে ও ২৭ মে আমাকে মারধর করতে আসে। এবিষয়ে গত ৫জুন আমার ছোট ভাই কাউসার হামিদ আদালতে একটি মামলা দায়ের করেন। সম্প্রতি কিছু সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে মিথ্যা সংবাদ পরিবেশ করেন। এই এই মিথ্যা সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরো বলেন, আমার বাবার হাতে গড়া মাওলায়ে কায়েনাথ হযরত আলী (কা:) মাদ্রাসা ও দরবার শাহে ক্বদমীয়া আলীয়া খানকা শরীফ ভাঙ্গার জন্য ষড়যন্ত্র করছে। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

স্থানীয় সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়মীলীগের সভাপতি আব্দুল মজিদ খান, আওয়ামীলীগ নেতা কামাল গাজী, রিয়াজ উদ্দিন খান, মো.মাইন উদ্দিন প্রধান, মো. গোলাম মোস্তফাসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন