শাহরাস্তিতে হত্যার হুমকিতে ফল বিক্রেতার সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধিঃ
চাঁদপুরের শাহরাস্তিতে হত্যার হুমকী দেয়ায় এক ফল বিক্রেতা সংবাদ সম্মেলন করেছেন।

বুধবার (৭জুন) রাত ৮ টায় শাহরাস্তি প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে ভূক্তভোগী বেরকী গ্রামের মজুমদার বাড়ীর হেদায়েত উল্লাহ’র ছেলে মোঃ লিটন হোসেন (৩৫) লিখিত বক্তব্যে বলেন, আমি স্থানীয় খিলা বাজারে ফল দোকান দিয়া ব্যবসা করিয়া আসিতেছি। দোয়াভাঙ্গা রেল গেইটের উত্তর পাশে হাফসা ফল ভান্ডারের মালিক শাহজাহান হোসেন প্রকাশ সাজুর দোকান হইতে বাকী ও নগদে সবসময় মালামাল ক্রয় করি। সেই হিসাবে সাজু আমার নিকট হইতে ১,৩০,০০০/-টাকা পাওনা থাকে। পাওনা টাকা আদায়ের বিষয়ে স্থানীয়ভাবে একটি বৈঠক হয়। বৈঠকে সাজুকে ০৬ মাসের মধ্যে টাকা পরিশোধ করার সিদ্ধান্ত হয়। স্থানীয় বৈঠকে রায় কার্যকর করতে আমি নগদ ৫ হাজার টাকাও প্রদান করি। বৈঠকের কয়েক দিন যাওয়ার পর হতে পাওনাদার সাজু আমার নিকট টাকা পয়সা চাহিয়া গালমন্দসহ হুমকি ধমকি দিতে থাকে।

গত ৫ জুন দিবাগত রাত অনুমান ১০ টায় সাজু সহ অজ্ঞাতনামা ১০/১২ জন লোক আমাকে গাবতলী বাজারের পাশ্ববর্তী সেলিম মিয়ার বাড়ির সংলগ্ন রাস্তায় পূর্ব পরিকল্পিত ভাবে মোটর সাইকেল হইতে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে আমার ডান পায়ের হাঁটু সহ পায়ের পাতায় মারাত্মক আঘাত প্রাপ্ত হই। আমি আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে পড়লে শাহজাহান হোসেন প্রকাশ সাজু (৪০) ও তার সঙ্গী দিদার হোসেন (৩৯), তারেক সঙ্ঘবদ্ধ হয়ে লাঠিসোটা ও লোহার রড দিয়ে হত্যার উদ্দেশ্য আমাকে বেদম মারধর করে। আমার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসার পূর্বেই তারা আমাকে প্রাণে হত্যার হুমকী দিয়ে আমার ব্যবহারিক মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে আমাকে আহতাবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসার জন্য নিয়ে যায় ।

এ বিষয়ে আমি বাদি হয়ে শাহরাস্তি মডেল থানায় তিন জনকে বিবাদি করে গত বুধবার ৭ জুন একটি অভিযোগ দায়ের করি। থানায় অভিযোগ করায় বিবাদিরা আমাকে ও আমার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকী ধামকী দিয়ে আসছে। তাদের হুমকীর ভয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি বিবাদীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

Loading

শেয়ার করুন