প্রধানমন্ত্রীর জন্মদিনে ফরিদগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প

ফরিদগঞ্জ প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের সন্তোষপুর বেড়ি বাজার এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প এর মাধ্যমে সহস্রাধিক অসহায় নারী-পুরুষ ও শিশুকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে চিকিৎসা সেবার এই ক্যাম্পের আয়োজন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর।

মেডিসিন, সার্জারী, গাইনী, চক্ষু ও অন্যান্য রোগে বিশেষজ্ঞ ৮ জন চিকিৎসক চিকিৎসা সেবা প্রদান করেন। চিকিৎসকরা হলেন,সার্জারি ডাঃ হারুনুর রশিদ সাগর, শিশু বিশেষজ্ঞ ডাঃ বিপ্লব দাস, গাইনী শাহনাজ পারভীন সাথী, ডাঃ সানজিদা, চক্ষু বিশেষজ্ঞ ডাঃ আনোয়ার হোসেন, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মহিউদ্দীন, ডাঃ শহীদ উল্যাহ ও ডাঃ আব্দুর রউফ রোবায়েত।

এই সময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক নুরুন্নবী জমাদার, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল, উপজেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, মোজ্জামেল হক আজম,ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহজাহান মাষ্টার, ৮ নং পাইকপাড়া ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি আতিক খান ১১ নং চরদুখিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. নোমান ক্বারী, মোজাম্মেল হক সুমন ও ছাত্রলীগ নেতা আকিল মাহমুদ রাফি,ইমাম হোসেন ফরিদ পাটওয়ারী প্রমূখ এ সময় উপস্থিত ছিলেন।#

Loading

শেয়ার করুন
Verified by MonsterInsights