দ্বাদশ সংসদ নির্বাচনেও ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করতে উন্নয়ন ও প্রচার সমাবেশ অনুষ্ঠিত

আনিছুর রহমান সুজন :
চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার ১ ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে কেরোয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শান্তি ও উন্নয়ন প্রচার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

এ সময় তিনি বলেন, এদেশের মানুষ উন্নয়ন চোখে দেখছে বঙ্গবন্ধু শেখ হাসিনা যখন প্রধানমন্ত্রী। কারণ আওয়ামীলীগ মানুষের কথা ভাবে, মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে। দরিদ্র জনগোষ্ঠীর জন্য সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্কভাতা, বিধবা ভাতা, নারীদের জন্য মাতৃত্বকালিন ভাতা, মাতৃত্বকালিন ভাতা, প্রতিবন্ধীদের জন্য প্রতিবন্ধী ভাতা এবং অনগ্রসর মানুষের জন্য নানা ভাতার ব্যববস্থা করা হয়েছে। আজ শহর থেকে গ্রাম প্রতিটি এলাকায় উন্নয়নের সুবাতাস বইছে।

এই বাইরে ফরিদগঞ্জ পৌরসভাও নয়। ইতিমধ্যেই প্রতিটি ওয়ার্ডে কাজ চলছে। ইউজিপি প্রকল্পে আওতায় সাড়ে ১২ কোটি টাকার টেন্ডার ওপেন হয়েছে। আরো ৮ কোটি টাকার টেন্ডার লাইভে রয়েছে। অর্থাৎ এখন যেসব উন্নয়ন হবে, তা টেকসই উন্নয়ন হবে। এজন্য আপনাদের একটু ধৈর্য্য ধরতে হবে। আমাদের এতসব উন্নয়ন এবং এই ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে হবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ আসনে নৌকার বিজয় নিশ্চিতে আপনারা ভোট প্রদান করবেন বলে আমি বিশ^াস করি। আপনারা জানেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে দিয়ে পাঠিয়েছেন, আপনারা তার প্রতিদান হিসেবে আমাকে নির্বাচিত করেছেন। সেইভাবে দ্বাদশ সংসদ নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করবেন। আমার মেয়ে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নৌকা মনোনয়ন প্রত্যাশী। সেও মানুষের জন্য কাজ করছে।

ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেনের পরিচালনায় দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী উপজেলা মহিলা আ’লীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক আবদুস সামাদ মিন্টু পাটওয়ারী, প্যানেল মেয়র আবদুল মান্নান পরান, মোহাম্মদ হোসেন মিজি, উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব মজুমদার,কৃষকলীগের সভাপতি এনায়েত উল্যা। এসময় ১নং ও ২নং ওয়ার্ডের বিপুল সংখ্যক নারী পুরুষ উপস্থিত ছিলেন।#

Loading

শেয়ার করুন
Verified by MonsterInsights